ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মাদক ব্যবসয়ী নিহত, অাহত দুই পুলিশ সদস্য

0
297

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে শামীম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে দুই পুলিশ সদস্য ।

শুক্রবার (৮ জুন ) ভোর রাতে উপজেলার ১ নম্বর ধর্মগড় ইউনিয়নে ভদ্রেশ্বরী বন্দর নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামীম রাণীশংকৈল উপজেলার ভবানন্দপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে ভদ্রেশ্বরী বন্দর এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদকের লেনদেনের প্রস্তুতি চালাচ্ছে। খবর পাওয়া মাত্রই পুলিশ পরিদর্শক (তদন্ত ) সালাউদ্দিনের নেতৃত্বে রাণীশংকৈল থানার পুলিশের একটি দল ঘটনা স্থলে অভিযান চালায় । এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শামীম সহ কয়েকজন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশ মাদক ব্যবসায়িদের লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। উভয় পক্ষের পাল্টাপাল্টি গুলি বর্ষনের ফলে এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হঠে । ঘটনা স্থলে গুলিবিদ্ধ অবস্থায় শামীমকে পাওয়া যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। আহত দুই পুলিশ সদস্য সেখানে প্রথমিক চিকিৎসা নিয়েছে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক ব্যবসায়িরা হামলা করলে পুলিশও পাল্টা হামলা করে শামীম নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here