শেষ ইচ্ছে পূরণ করতে গাড়িতেই দেয়া হলো কবর!

0
328

খবর৭১:
গাড়িতেই দেয়া হলো কবর! এমন বিষয়ে নিশ্চয় অনেকের চোখ কপালে উঠলেও সত্যি এমন ঘটনা ঘটেছে চীনের হেবেই প্রদেশে। দেশটির এক নাগরিকের ইচ্ছে পূরণ করতেই তাকে গাড়িতে কবর দেয়া হয়েছে।খবর সাউথ চায়না মর্নিং পোস্ট।
কিউ নামের ওই চীনা নাগরিক মৃত্যুর সময় তার শেষ ইচ্ছার কথা বলে গেছেন তার কাছের মানুষদের। আর তার সেই শেষ ইচ্ছে ছিল, কফিনের বদলে প্রিয় গাড়ির সঙ্গে নিজেকে কবর দেয়া। অবশেষে রাখা হলো তার শেষ অনুরোধ।

সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত সোমবার প্রিয় গাড়িটাকে কফিন করে তাকে কবর দেয়া হয়। গাড়ির সঙ্গে কবর দেওয়ার ভিডিও সোশ্যাল মাধ্যমে পোস্টও করা হয়েছে।
চীনের হেবেই প্রদেশের বাসিন্দা কিউয়ের ছোট থেকেই গাড়ির শখ ছিল। অনেক বছর ধরে সিলভার-গ্রে রঙের সেডান গাড়িটা ব্যবহার করতেন তিনি। অনেক পুরনো হবার কারণে গতিও কমে গিয়েছিল গাড়িটির। কিন্তু দীর্ঘদিন একসঙ্গে থাকার কারণে কেমন যেন ভালোবেসে ফেলেছিলেন গাড়িটাকে। তাই জীবন হারিয়ে ফেললেও গাড়িটাকে হারাতে চাননি তিনি। পরিবারের কাছে অনুরোধ করেছিলেন, মৃত্যুর পর তাকে যেন কফিনে কবর না দিয়ে ওই গাড়িটাতে কবর দেয়া হয়।
পরিবার তার অনুরোধ রাখে। গাড়ির মাপের বড় গর্ত খোঁড়া হয়। গাড়িটার ভেতরে শোওয়ানো হয় কিউকে। তারপর ক্রেনের সাহায্যে দড়ি বেঁধে আস্তে আস্তে ওই গর্তের ভেতরে গাড়িসহ কবর দেয়া হয় তাকে।
কবর দেয়ার ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে। নানা রকমের মন্তব্যও করা হয়েছে ওই ভিডিওর নিচে। কেউ লিখেছেন, ‘ভাগ্যিস তিনি বিমান ভালোবাসতেন না’। কেউ বলছে, ‘আজ থেকে অনেক বছর পরে ওই জায়গাটা খুঁড়লে গাড়িটা পাওয়া যাবে, তখন কী হবে ভাবুন’।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here