মিরসরাই সমিতি ওমান’র ইফতার মাহফিল ও আলোচনা সভা

0
386
মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ের বাসিন্দা যারা ওমানে চাকুরীর সুবাধে অবস্থানরত রয়েছেন তাদের সংগঠিত করার জন্য ২০১৭ সালে সূচনা করা হয় মিরসরাই সমিতি ওমান’র। ইতিমধ্যে সমিতির উদ্যোগে নানা সমাজকল্যাণমুখী কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে। বুধবার (২৩ মে) সমিতির উদ্যোগে ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। ওমান হ্যামিরিয়া স্পাইসি প্যালেস রেষ্টুরেন্টে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন মিরসরাই সমিতি ওমান’র সভাপতি মোহাম্মদ রিয়াদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি সিআইপি মোহাম্মদ ইয়াসিন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস বিশ্বাস, চট্রগ্রাম সমিতির প্রকৌশলী আশরাফ উদ্দিন, আমিন চৌধুরী, নুর হোসেন, মিরসরাই সমিতি ওমানের সহ-সভাপতি ইউনুছ আলী, শহীদ খাঁন, উপদেষ্টা আলী আকবর, মোহাম্মদ দাউদসহ মিরসরাই সমিতি ওমানের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ। ইফতার মাহফিলে ইসলামে রোজার তাৎপর্য বিষয়ক আলোচনা করেন হাফেজ মাওলানা শফিক উল্লাহ।
আলোচনা সভা শেষে ওমানস্থ মিরসরাই সমিতি ও চট্টগ্রাম সমিতি যৌথভাবে আত্মমানবতার কল্যানে কাজ করার প্রত্যয়ে সমিতির ৩ জন সদস্য চট্টগ্রাম সমিতির সদস্য ফরম গ্রহণ করেন।
মিরসরাই সমিতি ওমানের সভাপতি মোহাম্মদ রিয়াদ ইফতার মাহফিলে অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here