চুয়াডাঙ্গায় প্রেমে সাড়া না দেওয়ায় স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত

0
295

প্রতিনিধি চুয়াডাঙ্গা ; প্রেমে সাড়া না দেওয়ায় অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করেছে এক বখাটে যুবক। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গোরস্থানের নিকট এই ঘটনাটি ঘটে। ছুরিকাঘাত লিমা খাতুন রাহেলা খাতুন গালর্স একাডেমীর ছাত্রী।

চুয়াডাঙ্গা হাজরাহাটির রহম আলীর মেয়ে লিমা খাতুন প্রতিদিনের ন্যায় বুধবার সকালে স্কুলের উদ্দেশ্য বাড়ি খেকে বাহির হয়। সে হাজরাহাটি গোরস্থানের নিকট পৌছালে রানা নামের এক বখাটে যুবক তার পথ গতিরোধ করে। বখাটে যুবক রানা বেশ কিছুদিন ধরে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। বুধবার স্কুলে যাওয়ার পথে ছাত্রী লিমাকে আবারও প্রেমের প্রস্তাব দিলে তা প্রত্যাখান করে। এ সময় রানার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে তাকে পিছন থেকে আঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা লিমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংঙ্কা মুক্ত নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক তারিক হাসান। তিনি আরো জানান, কিডনির পাশে ছুরিকাঘাত হওয়ায় তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুল খালেক জানান, প্রেমে সাড়া না দেওয়ায় ছাত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে। আসামী ধরতে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here