মান্দায় ইসলামী ব্যাংকের উদ্যোগে শিক্ষা উপকরন বিতরণ

0
335

সুলতান আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মান্দা শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মান্দা শাখার আয়োজনে মঙ্গলবার বিকেলে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় শতাধিক মেধাবী শিক্ষার্থীদের এসব শিক্ষা উপকরন প্রদান করা হয়। ইসলামী ব্যাংক মান্দা শাখার এসপিও ও শাখা প্রধান ওবাইদুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রাজশাহী জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান কাওসার উল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ সালাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মান্দা শাখার সকল কর্মকর্তা, কর্মচারী এবং বিভিন্ন এলাকা থেকে আগত অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন ফিল্ড অফিসার বদিউজ্জামান, উদ্বোধনী বক্তব্য প্রদান করেন ম্যানেজার অপারেন্স আব্দুল খালেক, শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বিএনবি আইডিয়াল কলেজের অধ্যক্ষ গোলাম রাব্বানী ও মান্দার বিশিষ্ট ব্যবসায়ী আবু শিহাব।
সভায় বক্তারা বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শুধুমাত্র ব্যাংকিং কার্যক্রম করে না, তারা দেশের মানুষের উন্নয়নেও বিশেষ ভূমিকা রেখে চলেছে। পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় লাখ লাখ মানুষ স্বাবলম্বী হচ্ছে। ইসলামী ব্যাংকের মতো অন্যান্য ব্যাংক যদি ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি মানব কল্যাণে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকত তাহলে বাংলাদেশ আরও অনেক আগেই উন্নয়নশীল দেশে পরিণত হতো। ইসলামী ব্যাংকের এসব কার্যক্রম অব্যাহত রাখার জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান বক্তারা।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here