বনানীতে ফের জন্মদিনের কথা বলে হোটেলে নিয়ে এক তরুণীকে ধর্ষণ

0
348

খবর৭১:রাজধানীতে বনানীতে ফের জন্মদিনের কথা বলে হোটেলে নিয়ে ১৭ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে বনানীর দ্য স্টার গেস্ট হাউজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার রাতে দুজনকে আসামিকে করে বনানী থানায় মামলা করেছেন ভুক্তভোগী তরুণী।

মামলার পরপরই বনানী ১৩ নম্বর এলাকা থেকে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে বনানী থানা পুলিশ। এরা হচ্ছেন- রাজিব আহমেদ (২৮) ও রুবেল হোসেন (২৭)।

বনানী থানার ডিউটি অফিসার আবদুল জব্বার বলেন, রাজিব নামের এক ছেলের সঙ্গে ওই তরুণীর মোবাইলে পরিচয় হয়। তার জন্মদিনেরর কথা বলে শনিবার রাত ৮টায় মেয়েটিকে বনানীর ডি ব্লকের ৬৫ নম্বর হাউজের দি স্টার গেস্ট হাউজে আসতে বলে। সেখানে নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে ওই তরুণী অভিযোগ করেছে। এ বিষয়ে তদন্ত চলছে। অভিযুক্ত রাজিব ও রুবেলকে গ্রেফতার করা হয়েছে।

ধর্ষণের আলামত সংগ্রহের জন্য সোমবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলেও জানান ডিউটি অফিসার।

এর আগের বছরের ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ইভান নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন এক তরুণী। পরদিন ৫ জুলাই বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করেন তিনি। ৬ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করে র‌্যাব।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here