দুই বহরে ইংল্যান্ড যাবে টাইগাররা

0
112

খবর ৭১: গেল মার্চ মাসে পূর্ণাঙ্গ সফরে বাংলাদেশে এসেছিল আয়ারল্যান্ড ক্রিকেট দল। তাদের বিরুদ্ধে দাপট দেখিয়েই তিন ফরম্যাটে জয় তুলে নেয় টাইগাররা। এবার তামিম-সাকিবরা যাচ্ছে আইরিশদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলতে। আগামী ৯, ১২ ও ১৪ মে মাঠে গড়াবে ওয়ানডে ম্যাচগুলো। এই সিরিজ খেলতে আজ এবং আগামীকাল দুই বহরে দেশ ত্যাগ করবে টাইগাররা

গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, আজ (রোববার) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে প্রথম বহর ঢাকা ছাড়বে কিছু ক্রিকেটার। এরপর দ্বিতীয় বহরটি রওনা হবে সোমবার সকাল ১১টা ১৫ মিনিটের ফ্লাইটে।

এর আগে গত ২৭ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত সিলেটে তিন দিনের প্রস্তুতি ক্যাম্পও সেরেছে টাইগাররা। তবে ছুটি নিয়ে প্রস্তুতি ক্যাম্পে উপস্থিত ছিলেন না টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

এছাড়া চলমান আইপিএলে খেলার কারণে আরো উপস্থিত ছিলেন না পেসার মুস্তাফিজুর রহমান এবং ওপেনার লিটন কুমার দাস। কথা ছিল তারা আগামী ৫ মে প্রস্তুতি ম্যাচের আগেই ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন। তবে হঠাৎ পারিবারিক কারণে লিটন দাস দেশে চলে আসায় দলের সঙ্গেই তিনি ইংল্যান্ড সফরে যাবেন। অন্যদিকে ভারতে থাকা মোস্তাফিজুর রহমান সেখান থেকেই যাবেন ইংল্যান্ডে। আর সাকিব যুক্তরাষ্ট্র থেকেই যোগ দেবেন দলের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here