স্বাবলম্বী স্কুলের সাবেক তিন মেধাবী শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার স্মার্ট ট্যাব

0
92

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে সারা দেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৯ম ও ১০ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্মার্ট ট্যাব বিতরণ করা হয়েছিল।

রবিবার (২৬ মার্চ) মদন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের যৌথ উদ্যোগে ১৬টি স্কুলে ৬ জন করে মোট ৯৬ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে এই উপহার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ শফিকুল বারী।

এতে চাঁহাম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির উপহার প্রাপ্ত তিন মেধাবী শিক্ষার্থী প্রেমা আক্তার, রাজু রায়হান ও তৃশা আক্তার স্বাবলম্বী উন্নয়ন সমিতি (সাস) কর্তৃক পরিচালিত শাহপুরপুর্ব উপ- আনুষ্টানিক প্রাথমিক বিদ্যালয়, স্বাবলম্বী স্কুল হতে ২০১৯ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করে মেধার সাথে কৃতকার্য হয়েছিল।

আজ (২৯ মার্চ) বুধবার উক্ত স্কুল কর্তৃক এই মেধাবী শিক্ষার্থীদের অভিভাবক সভার মাধ্যমে বর্তমান শিক্ষার্থীদের উৎসাহীত করার লক্ষে সংবর্ধনা প্রধান করা হয়। এ সময় প্রকল্প পরিদর্শক আব্দুল আওয়াল, শিক্ষিকা হারুনা আক্তারসহ স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here