বিয়ের ৪ মাসেই সন্তান জন্ম, যা বললেন নয়নতারা

0
21

খবর৭১ঃ বিয়ের চার মাস যেতেই সুখবর দিয়েছেন দক্ষিণী নায়িকা নয়নতারা। সন্তানের মা হয়েছেন তিনি। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। কেউ তাকে প্রশংসায় ভাসাচ্ছেন কেউ কেউ সমালোচনায় মাতছেন।

প্রেমিক ভিগনেশের সঙ্গে চুটিয়ে প্রেমের পর চার মাস আগে মালাবদল করেন নয়নতারা। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ধারণা ছিল বিয়ের আগেই হয়তো অন্তঃসত্ত্বা হয়েছেন দক্ষিণী নায়িকা।

তবে এ বিষয়ে মুখ খুলেছেন নয়নতারা। জানিয়েছেন সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। তবে তারা সারোগেসির নিয়ম মেনেছেন কিনা তা নিয়ে প্রশ্ন ওঠে। এ অবস্থায় সারোগেসি বিতর্কে তামিলনাড়ু সরকারকে জবাব দিয়েছেন নয়নতারা। সেই সঙ্গে জানিয়েছেন কিছু চাঞ্চল্যকর তথ্যও।

চেন্নাইয়ের যে হাসপাতালে তাদের সন্তানদের জন্ম হয়, সেখানে গিয়েছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা। নয়নতারা এবং ভিগনেশ আশ্বস্ত করেছেন, সব নিয়ম মেনেই অভিভাবক হয়েছেন তারা।

এর আগে নয়নতারা ও ভিগনেশ শিবনের বাড়িতে তলব পাঠানো হতে পারে বলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে বলা হয়েছিল। দিন কয়েক আগে এমনটিই জানিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রহ্মণ্যম।

নয়নতারা এ বিতর্কে নতুন তথ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। জানান ৬ বছর আগেই রেজিস্ট্রি বিয়ে সেরে রেখেছিলেন নয়নতারা ও ভিগনেশ। সম্প্রতি সেই হলফনামাসহ তাদের আইনি বিয়ের যাবতীয় তথ্য স্বাস্থ্য দপ্তরে জমা দিয়েছে তারকা জুটি।

ভারতের সারোগেসি (রেজুলেশন) অ্যাক্ট ২০২১ অনুযায়ী, বিয়ের পর অন্তত পক্ষে ৫ বছর কাটলে তবেই কোনো দম্পতি সারোগেসির আবেদন করতে পারে। যিনি সন্তানের জন্ম দেবেন, তাকেও হতে হবে সেই দম্পতির নিকটাত্মীয়।

নয়নতারা ও ভিগনেশ সূত্রে জানা গেছে, যিনি তারকা জুটির সন্তানের জন্ম দিয়েছেন, তিনি নয়নতারার আত্মীয়। সেই নারী থাকেন সংযুক্ত আরব আমিরাতে।

৯ জুন চেন্নাইয়ে বিয়ে করেন নয়নতারা ও ভিগনেশ। দুই তারকার বিশেষ দিনের সাক্ষী ছিলেন তাদের কাছের মানুষেরা। শাহরুখ খান, এআর রহমানও নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here