সৈয়দপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

0
40

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর: নীলফামারীর সৈয়দপুরে বাড়ির পিছনে খোলা জায়গায় খেলতে গিয়ে গোসলখানার ব্যবহৃত জমে থাকা গর্তের পানিতে ডুবে তুহিন ইসলাম (৩) ও সাজিদ হোসেন (৩) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলীর দলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত তুহিন ওই এলাকার কৃষক আবুল হোসেন ও সাজিদ সবজি বিক্রেতা সাদ্দাম হোসেনের ছেলে। তারা সম্পর্কে আপন চাচাতো ভাই বোতলাগাড়ী ইউনিয়নের ইউপি সদস্য আবুল কালাম আজাদ আপন দেশকে জানান, তুহিন ও সাজিদ নামে ওই দুই শিশু তাদের বাড়ির পেছনে খেলা করছিল। এক পর্যায়ে পা পিছলে বাড়ি সংলগ্ন প্রতিবেশী আব্দুস ছালামের গোসলখানার ব্যবহৃত গর্তে জমে থাকা পানিতে পড়ে ডুবে যায়। এদিকে দীর্ঘসময়ে ওই দুই শিশুকে বাড়িতে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাদেরকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে তারা বাড়ির পিছনে ওই গর্তের পানিতে শিশু তুহিন ও সাজিদকে ভাসতে দেখে এবং স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানতে চাইলে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক ও বোতলাগাড়ি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত অফিসার রেজাউল আলম বলেন, মৃত শিশুদের পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে মৃতের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে থানায় একটি জিডি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here