অভিনেত্রী নন, উনি বলিউডের জনপ্রিয় অভিনেতা

0
24

খবর৭১ঃ একটি মোশন পোস্টার মঙ্গলবার (২৩ আগস্ট) সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। যেখানে দেখা যায়, রুপালী রঙের পোশাক পরে রাজকীয় চেয়ারে বসে আছেন ছোট চুলের এক নারী। দর্শকরা ভ্রু কুঁচকে ভাবতেই পারেন, কে উনি? দেখে তো চেনা চেনাই মনে হচ্ছে। কিন্তু নামটা তো মনে পড়চ্ছে না।

তবে দর্শকদের বেশি ভাবনা চিন্তা করার সুযোগ না দিয়ে যখন চেয়ার বসা নারীর নাম সামনে এলো, তখন তো দর্শকদের রীতিমত ভিমড়ি খাওয়ার জোগার। কারণ তিনি আদেতেই কোনো নারী নন, বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

অক্ষত অজয় শর্মা নির্মাতা রিভেঞ্জ ড্রামা ‘হাড্ডি’তে একেবারেই অচেনা লুকে দেখা যাবে বলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে।

একজন ভালো অভিনয়শিল্পীর অন্যতম যোগ্যতা হলো যেকোনো চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলা। তাই তো ব্যতিক্রমী এই চরিত্রেও নিজেকে দারুণভাবে তুলে ধরেছেন এই অভিনেতা।

তার মতে, অভিনেতা হিসেবে নিজেকে ভেঙে গড়ার আরেকটি সুযোগ।

নিজের চরিত্র প্রসঙ্গে নওয়াজউদ্দিন বলেন, নানা রকমের মজার সব চরিত্রে অভিনয় করেছি আমি। তবে হাড্ডি চরিত্রটি একেবারেই স্পেশাল। এরকম লুকে আমাকে আগে দেখা যায়নি। অভিনেতা হিসেবে নিজেকে ভেঙে গড়ার আরেকটি সুযোগ পেলাম। সিনেমাটির শুটিং শুরুর অপেক্ষায় আছি।

এই সিনেমার প্রসঙ্গে নির্মাতা অজয় শর্মা বলেন, এখানে ডাবল চমক দেখা যাবে। নওয়াজউদ্দিনের সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছে হাড্ডি। আমাদের টিম আশা করছে মোশন পোস্টারটি দর্শকের আগ্রহ বাড়িয়ে দিবে এবং আমরা নতুন এক জগতে ডুব দেব। শুটিং শুরুর জন্য আর তর সইছে না।

জি স্টুডিও প্রযোজিত ‘হাড্ডি’ সিনেমার শুটিং হবে পশ্চিম ইউপির নয়দা ও ঘাজিয়াবাদ এলাকায়। ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘হাড্ডি’র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here