গর্ভাবস্থায় যে মানসিক চাপে রয়েছেন পরীমনি

0
26

খবর৭১ঃ মা হতে চলেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন তিনি। এই অবস্থায় বৃহস্পতিবার আদালতে গিয়েছিলেন তার বিরুদ্ধে হওয়া মাদক মামলায় হাজিরা দিতে। হাজিরা দেওয়ার পর গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এটিকে নায়িকা মানসিক চাপ বলে উল্লেখ করেন।

পরীমনির কথায়, ‘এতজন সাক্ষীর একজনও আসেননি। আদালতে বললাম, আমার গর্ভাবস্থার তৃতীয় পর্যায় থেকে তো আর হাজিরা দিতে আসতে পারব না। সেটা ঝুঁকির হয়ে যাবে। কিন্তু আবার পরবর্তী তারিখ দেওয়া হলো ২ জুন। গর্ভাবস্থায় আদালতের এই টানাপোড়েন একটা মানসিক চাপ।’

ঈদের আগে স্বামী শরিফুল রাজ ও নানা শামসুল হক গাজীকে নিয়ে পরীমনি কক্সবাজার গিয়েছিলেন ছুটি কাটাতে। সেখানে ১০ দিন কাটিয়ে গত বুধবার রাতে তিনি ঢাকায় ফেরেন। পরের দিন সকাল ১০টার কিছু পরে ঢাকার বিশেষ জজ আদালত ১০-এর বিচারক নজরুল ইসলামের আদালতে যান হাজিরা দিতে।

এদিন পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। গত ২৯ মার্চ এই মামলার সাক্ষ্যগ্রহণের দিন অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি নায়িকা। তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর আবেদনের প্রেক্ষিতে বিচারক নজরুল ইসলাম সাক্ষ্যগ্রহণের জন্য ১২ মে দিন ধার্য করেছিলেন।

সেই তারিখ মত বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন মাদক মামলার প্রধান আসামি পরীমনি। এদিন তাকে আদালতে নিয়ে যান স্বামী শরিফুল রাজ। পরীমনি যে মা হতে চলেছেন, সেই ছাপ স্পষ্ট ছিল তার শরীরে ও চলাফেরায়। এই অবস্থায় সিঁড়ি ভেঙে উঠেছেন ধীরে ধীরে, সাবধানে।

গত বছরের ৪ আগস্ট সন্ধ্যায় রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে বিদেশি মদসহ আটক করে র‌্যাব। পরের দিন বনানী থানায় নায়িকার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। সেই মামলারই বিচারকার্য চলছে। এ মামলায় প্রায় এক মাস পরীমনি জেলেও ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here