মিরসরাইয়ে দুর্বার প্রগতি সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল

0
18

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধিঃ

মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংগঠন দুর্বার প্রগতি সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মিঠানালা ইউনিয়নের মলিয়াইশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দুর্বার প্রগতি সংগঠনের ১০ম বার্ষিক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মহিবুল হাসান সজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈকত চৌধুরীর সঞ্চালনায় মাহফিলে প্রধান ওয়ায়েজিন ছিলেন মাওলান মুহাম্মাদ শহীদুল ইসলাম ও বিশেষ ওয়ায়েজিন ছিলেন মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসেন।
মাহফিল আয়োজক পরিষদের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ ও সদস্য সচিব আলী হায়দার চৌধুরীর পরিচালনায় মাহফিলে অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার এম এ কাশেম, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, স্বেচ্ছাসেবী সংগঠন শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, হিতকরী যুব সংঘের প্রতিষ্ঠাতা পরিচালক শহীদুল ইসলাম রয়েল, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান সাইফ উদ্দীন প্রমুখ। এছাড়া সংগঠনের পৃষ্ঠপোষক, দাতা সদস্য, আজীবন সদস্য, প্রতিষ্ঠাতা, সংগঠনের সদস্যবৃন্দ, সাংবাদিক ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাহফিলের শেষ পর্যায়ে বিশ্ব মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি-সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।
দুর্বার’র এই ইফতার ও দোয়া মাহফিলে মিরসরাইয়ের বিভিন্ন স্তরের প্রায় সাত শতাধিক ব্যক্তিবর্গ অংশ নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here