স্বাবলম্বীর উদ্যোগে তিন হাজার শিক্ষার্থীর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

0
74

আব্দুল আওয়াল, মদন থেকেঃ ট্রাইটন টেক্সটাইল লিমিটেডের অর্থায়নে স্বাবলম্বী উন্নয়ন সমিতি (সাস) কর্তৃক পরিচালিত ১শত বিদ্যালয়ে ৩হাজার শিক্ষার্থীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (১৭ এপ্রিল) স্বাবলম্বীর প্রধান কার্যালয়ে এই সব উপকরণ বিতরণের শুভ উদ্ভোধন করেন সংস্থার নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, উপ-নির্বাহী পরিচালক ছহুল আহমেদ দিলু ও কর্মসূচি পরিচালক মোস্তাফা রেজু। পরে তা পর্যায়ক্রমে প্রতিটি বিদ্যালয়ে শিক্ষার্থী, শিক্ষিকা, অভিভাবক ও অভিভাবক সদস্যদের উপস্থিতিতে বিতরণ করা হয়।

নেত্রকোনা জেলার নেত্রকোনা সদর, পুর্বধলা, আটপাড়া, মদন ও কেন্দুয়ায় স্বাবলম্বী কর্তৃক পরিচালিত প্রতিটি বিদ্যালয়ে ১টি করে পানি বিশুদ্ধকরণ ফিল্টার, পানির ট্যাংক, বালতি, মগ ও ২টি করে ইলেকট্রিক সিলিং ফ্যান এবং প্রত্যেক শিক্ষার্থীর মধ্যে ১টি করে ব্রাশ, পেস্ট ও মামপট বিতরণ করা হয়।

উল্লেখ্য, সর্বমোট ৫টি উপজেলায় ১শ বিদ্যালয়ে ৩হাজার শিক্ষার্থীর মধ্যে ১শত পানি বিশুদ্ধকরণ ফিল্টার, ১শত পানির ট্যাংক, ১শত বালতি, ১শত মগ, ২শত ইলেকট্রিক সিলিং ফ্যান, ৩হাজার ব্রাশ, ৩হাজার পেস্ট ও ৩হাজার মামপট বিতরণ করা হয়।

উপকারভোগি শিক্ষার্থীরা আবেগে আপ্লুত হয়ে জানায়, আমরা আজ থেকে ফ্যানের বাতাস পাব, বিশুদ্ধ পানি খেতে পারব, হাত পা ধৌত করতে পারব, নিয়মিত দাঁত ব্রাশ করতে পারবো।আমাদের পক্ষ থেকে ট্রাইটন ও স্বাবলম্বীর বড় আপাসহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here