মিরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন

0
158

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ মিরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) দুপুরে উপজেলার করেরহাট ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নলখো (ত্রিপুরা পাড়া) এলাকায় অবস্থিত উক্ত বিদ্যালয়ের উদ্বোধন সম্পন্ন হয়েছে।
করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম উদ্বোধন করেন বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ ও রাজনীতিবিদ মাহবুবুর রহমান রুহেল।

আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, ব্লাড গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

প্রসঙ্গত, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়টি ২০১৮ সালের ১লা জানুয়ারি স্থাপিত হয় এবং ২০২১ সালে পুনঃনির্মাণ কাজ সম্পন্ন হয়। বর্তমানে বিদ্যালয়টিতে ৩ জন শিক্ষক, ১জন অফিস সহকারী ও ১৫০ জন শিক্ষার্থী রয়েছে এবং উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের আওতাধীন এলাকাগুলো হচ্ছে নূরালীপুর, আবাসন, নলখো, খৈয়াঘোনা এই ৪ টি পাড়া।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে ইউপি সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ক্ষুদ্র নৃগোষ্ঠী সহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here