দিনদুপুরে ফ্ল্যাটে ঢুকে মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে খুন

0
200

খবর৭১ঃ নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জের ডাইলপট্টি এলাকায় মা-মেয়েকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এলাকাবাসীর সহায়তায় পুলিশ হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় শহরে ক্ষোভ ও চাঞ্চল্যেও সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার দুপুরে নগরীর ডালপট্টি এলাকার একটি বহুতল ভবনের ছয় তলার ফ্ল্যাটে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন মা ৪৬ বছরের রুমা চক্রবর্তী ও মেয়ে ২২ বছরের মিতু চক্রবর্তী। নিহত রুমার স্বামী রাম প্রাসাদ চক্রবর্তী স্থানীয় একটি পাইকারি আড়তে ম্যানেজারের চাকরি করেন।

আটকদের একজন হলেন স্থানীয় মো. জুবায়ের। সে পাইকপাড়া এলাকার বাসিন্দা বলে জানা যায়। তবে আটক নারীর নাম তদন্তের খাতিরে প্রকাশ করেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আটক জুবায়ের দুপুর পৌনে ৩টার দিকে শহরের নিতাইগঞ্জে ডালপট্টি এলাকায় স্বপন দাসের মালিকানাধীন ভবনটিতে প্রবেশ করেন। আধঘণ্টা পর রক্তাক্ত ছুরি নিয়ে এক নারীকে নামতে দেখে সন্দেহ হলে নিচতলার একটি আড়তের কর্মচারী ওই নারীকে আটকে বাইরে থেকে মূল ফটক বন্ধ করে আশপাশের লোকজনকে খবর দেন।

এরপর পুলিশে খবর দেওয়া হলে স্থানীয় ৪ যুবক ও পুলিশ ওই ভবনের ছয় তলায় উঠলে বাইরে থেকে দরজা বন্ধ করা অবস্থায় দেখতে পান। এরপর দরজা ভেঙে প্রবেশ করলে সেখানে মা ও মেয়ের লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন। এরপর ফ্ল্যাটের ড্রইং রুমের দরজা ভেঙে জোবায়ের নামে ওই যুবককে হাতে গ্লাভস পরিহিত অবস্থায় রক্তাক্ত ছুরিসহ আটক করে পুলিশ।

এদিকে নিহত রুমা চক্রবর্তীর স্বামী রামপ্রসাদ চক্রবর্তী জানান, আমার সঙ্গে কারও শত্রুতা নেই বা ছিলও না। কেন এ হত্যার ঘটনা সে ব্যাপারে আমি কিছুই জানি না। আমি খবর পেয়ে এসে দেখি আমার বাড়ির নিচে ও ফ্ল্যাটে পুলিশ।

তিনি জানান, আমার এক ছেলে ও এক মেয়ে। ছেলে কয়েক মাস আগে থেকেই আলাদা থাকে। আমার মেয়ে অন্তঃসত্ত্বা থাকায় সে আমার বাড়িতে এসেছিল।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে দুইজনকে আটক করি। নিহতদের শরীরে ছুরির আঘাতের অনেক চিহ্ন রয়েছে। তবে তদন্তের প্রয়োজনে এখনই সব বলা যাচ্ছে না। পরে বিস্তারিত জানানো হবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জোবায়ের খুনের কথা স্বীকার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here