বাংলাদেশের আইটেম গানে নুসরাত জাহান

0
10

খবর৭১ঃ নানারকম বিতর্ক, সমালোচনা ও নিন্দাকে থোড়াই কেয়ার করে এখন পেখম মেলে নাচছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান! কখনও তার অঙ্গে উঠছে ময়ূরের পালকে তৈরি কাঁচুলি, কাছা দেওয়া খাটো পোশাক। কখনও শরীর জুড়ে রানি রঙা কাঁচুলি-ঘাঘরার হিল্লোল। আবার কখনও খোলা চুলে মোহময়ী রূপে নায়িকা আগের মতোই উষ্ণ!

আগুনঝরা লাস্যে সেই নুসরাত জাহানকে এবার দেখা যাবে বাংলাদেশের একটি আইটেম গানে। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে তার ছোট্ট ঝলক। বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার আইটেম গান ‘নাচ ময়ূরী নাচ’-এ কোমর দুলিয়েছেন নুসরাত। এই খবর নিশ্চিত করেছেন ওপার বাংলার জনপ্রিয় কোরিওগ্রাফার ও নির্মাতা বাবা যাদব।

টিএম প্রযোজনা সংস্থা এর আগে সানি লিওনকে নিয়ে তৈরি করেছিল এ রকমই একটি মিউজিক ভিডিও, ‘দুষ্টু পোলাপান’। একই সংস্থা সম্প্রতি বাংলাদেশি নায়ক নিরব হোসেন ও ওপার বাংলার সাংসদ-নায়িকা মিমি চক্রবর্তীকে নিয়েও একটি মিউজিক ভিডিও তৈরি করেছে। এবার তাদের নজরে মিমিরই ঘনিষ্ঠ বন্ধু ও রাজনৈতিক সহকর্মী নুসরাত জাহান।

এই নায়িকার ‘নাচ ময়ূরী নাচ’ ভিডিওটি পরিচালনা করছেন বাবা যাদব। যিনি এর আগেও নুসরাতের সঙ্গে একাধিক ছবির গানে কাজ করেছেন নৃত্য পরিচালক হিসেবে। নির্মাতার দাবি, ‘নুসরাত আগের চেয়ে এখন বেশি আত্মবিশ্বাসী। একই সঙ্গে নমনীয়, কমনীয়ও! সাত মাসের ছেলেকে বাসায় রেখে কাজ করে বেড়াচ্ছেন। যদিও ফোনে সবসময় খবরাখবর নেন।’

বাবা যাদব আরও বলেন, ‘খুব কম সময়ে মেদ ঝরিয়ে আগের মতোই ছিপছিপে ও সুন্দরী নুসরাত। না দেখলে বিশ্বাস করা কঠিন!’ আপাতত এই ছিপছিপে সুন্দরীকে আইটেম গানে দেখার অপেক্ষায় দুই বাংলার দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here