লেবের মোমেনশাহী “ল” কলেজের নতুন কমিটি, সভাপতি শরিফ, সম্পাদক জুয়েল

0
75

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ “ল” এসোসিয়েশন অব বাংলাদেশ (লেব) Law Association of Bangladesh (LAB) এর মোমেনশাহী “ল” কলেজ শাখার নতুন পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে সংগঠনটির জেলা কমিটি। নবগঠিত কমিটিতে ফুলবাড়ীয়া উপজেলার কৃতি সন্তান শরিফ আহমেদকে সভাপতি ও মোঃ জুলফিকার আলম জুয়েলকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

গত রবিবার (২রা জানুয়ারী) সংগঠনটির জেলা শাখার আহ্বায়ক এডঃ মোঃ কামরুল হাসান সুজন ও যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এক কমিটি ঘোষনা করা হয়।

নতুন কমিটিতে সহ সভাপতি পদে শাখাওয়াত হোসেন, একেএম মাহমুদুল বকুল, মোঃ আব্দুল খালেক, হাসিনা সরকার ও মাহবুব আলম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ হাসান, সুমনা সুমি, সিরাজ হাসান, তাসলিমা নাসরিন ও জোবায়ের খান, সাংগঠনিক মোঃ আরিফ হোসেন, সহ সাংগঠনিক শিউলি আক্তার, নূর উদ্দিন, ফরিদ মিয়া, অর্থ জুয়েল মিয়া, পরিকল্পনা এসএম নুরুজ্জামান, আইন দেলদুয়ার হোসেন রাজীব, প্রকাশনা আবু বরক সিদ্দিক রাজু, দপ্তর মাজহারুল ইসলাম রফিক, শিক্ষা তৌহিদুল হক, ছাত্র ও ছাত্রী তমাল শেখ ও সানজিদা উর্মি, ক্রিড়া সুফল আকন্দ, সাংস্কৃতিক স্বপ্না রানী কৈরী, বিজ্ঞান ও পরিবেশ শফিকুর ইসলাম, ত্রান ও দুর্যোগ রিয়াদ লিয়ন, সমাজ কল্যাণ মোজাম্মেল হোসেন, ধর্ম বিষয়ক হাসান মতিউর, প্রচার আফজাল হোসেন, কার্যকরী সদস্য সঞ্জয় বিশ্বাস, শামীমা আক্তার ও সৌরব দে এবং সদস্য শ্রী শুশান্ত ও রবি আক্তারকে মনোনীত করা হয়েছে।

নতুন কমিটির সভাপতি শরিফ আহমেদ তার প্রতিক্রিয়ায় এ ব্যপারে প্রথমেই সংগঠনটির কেন্দ্রীয় ও জেলা কমিটিকে এত সুন্দর কমিটি দেওয়ার জন্য ধন্যবাদ জানান, পরে তার নবগঠিত কমিটি নিয়ে সংগঠনের স্বার্থে ও গঠনতান্ত্রিক নিয়মে এগিয়ে যাওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here