বেনাপোল সীমান্তে ৬টি পিস্তল, ৮টি ম্যাগজিন ও ৩৪ রাউন্ড গুলিসহ ৪ যুবক আটক

0
25

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্তে র‌্যাব ও বিজিবির অভিযানে ৬টি পিস্তল, ৮টি ম্যাগজিন ও ৩৪ রাউন্ড গুলিসহ ৪ যুবক আটক হয়েছে। বুধবার(২২ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন যশোর র‌্যাব-৬ ও খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব জানান, মঙ্গলবার রাত ১১ টার দিকে বেনাপোল পৌরসভার দিঘিরপাড় এলাকা থেকে ৪টি পিস্তল, ৮টি ম্যাগজিন ও ৩৪ রাউন্ড গুলিসহ আব্দুল্লাহ (২৮) ও আজিজুর রহমান (২৯) কে আটক করা হয়েছে। আটককৃত আব্দুল্লাহ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আব্দুল কাদেরের ছেলে এবং আজিজুর রহমান একই গ্রামের আব্দুল ম‌মিনের ছে‌লে।

বিজিবি জানান, পুটখালী ঘোনার মাঠ এলাকায় দুই যুবকের গতিবিধি লক্ষ্য করে স্থানীয় জনতা তাদেরকে আটক পূর্বক দুইটি পিস্তল উদ্ধার করে বিজিবিকে খবর দেয়। পরে, সেখানে উপস্থিত হয়ে তাদেরকে আটক পূর্বক পিস্তল দুইটি উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসি। পরে অস্ত্র আইনে মামলা প্রস্তুত করে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলো-বাগেরহাট জেলার মোল্লারহাট থানার নগরকান্দি এলাকার নরসিংহপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাদিম সিকদার(৩০) ও যশোরের ঝিকরগাছা থানার মাটিকুমড়া এলাকার মুকুন্দপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে শামীম রেজা(২০)।

যশোর র‌্যাব-৬ এর পরিচালক লে. ক‌র্ণেল মুহাম্মাদ মোস্তাক আহম্মদ জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান জানান, বেনাপোলের দিঘীরপাড় এলাকা থেকে ৪টি পিস্তল, ৮টি ম্যাগজিন ও ৩৪ রাউন্ড গুলিসহ আটককৃত ২ যুবককে র‌্যাব সদস্যরা এবং পুটখালী এলাকা থেকে ২টি পিস্তলসহ আটককৃত ২ যুবককে বিজিবি সদস্যরা পোর্ট থানায় হস্তান্তর করেছেন। এ বিষয়ে পৃথক দুইটি মামলার প্রস্তুতি চলছে। মামলার কার্যক্রম শেষ হলে বৃহস্পতিবার সকালে আটককৃত ৪ যুবককে যশোর আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here