আইসিইউ থেকে কেবিনে ফিরলেন চিত্রনায়ক নাঈম

0
37

খবর৭১ঃ হাসপাতালে বেশ কিছুদিন ধরে চিকিৎসাধীন রয়েছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক নাঈম। বেসরকারি হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়েছে। আগের চেয়ে খানিকটা সুস্থ তিনি। তাই আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে এ অভিনেতাকে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২ টায় নাঈমকে কেবিনে নেওয়া হয়।

এদিকে স্ত্রী শাবনাজ এ অভিনেতার শারীরিক খবর জানিয়ে বলেন, আল্লাহর রহমতে নাঈম ভালো আছেন। সবার কাছে দোয়া চাই তিনি যেন সুস্থ হয়ে দ্রুত বাড়ি ফিরেন।

এর আগে নাঈম ও তার স্ত্রী অভিনেত্রী শাবনাজের যৌথ ফেসবুক পেজ থেকে হাসপাতালে তোলা নাঈমের একটি ছবি পোস্ট করে স্ট‌্যাটাস দেন। সবার কাছে দোয়া চেয়ে তাতে লিখেন, আপনাদের সবার প্রিয় নাঈম ভাইয়ের বাইপাস অপারেশন হয়েছে। আল্লাহর অশেষ রহমতে এখন ভালো আছেন। আপনারা সবাই নাঈমের জন্য দোয়া করবেন। আল্লাহ আমাদের নেক হেদায়েত দান করুন।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ সিনেমার মধ্য দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন চিত্রনায়ক নাঈম ও চিত্রনায়িকা শাবনাজ। এরপর আরও বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাঈম-শাবনাজ বিয়ে করেন। বর্তমানে তারা চলচ্চিত্র থেকে দূরে থাকলেও অসংখ্য চলচ্চিত্রপ্রেমীদের কাছে এখনো তুমুল জনপ্রিয় এই জুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here