সৈয়দপুরে ডিজিটাল আইনে করা মামলার আসামী ইকবাল হোসেন গ্রেপ্তার

0
35

সৈয়দপুর প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শহীদ পরিবারকে কটাক্ষ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপতৎপরতা চালানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার আসামী ব্যবসায়ী ইকবাল হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার গভীর রাতে ভোরে দিনাজপুর সদরের পুলহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলা সূত্রে জানা গেছে, শহরের হাওয়ালদারপাড়ার এলাকার বাসিন্দা আব্দুল জব্বারের পুত্র চাল ব্যবসায়ী ইকবাল হোসেন (৩৮) গত ১৯ জুন রাতে নিজের আইডি থেকে শহীদ পরিবার সম্পর্কে কটাক্ষ করে ফেসবুকে একটি মন্তব্য করেন। ওই মন্তব্যটি সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শহীদ পরিবারের সন্তান মহসিনুল হকসহ সৈয়দপুরে অন্যান্য শহীদ পরিবারের সন্তানদের নজরে আসে।ফলে শহীদ পরিবারকে কটাক্ষ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপতৎপরতা চালানোর অভিযোগে গত ২০ জুন চাল ব্যবসায়ী ইকবাল হোসেনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনের সৈয়দপুর থানায় একটি মামলা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও শহীদ পরিবারের সন্তান মো.
মহসিনুল হক । এ মামলার পর গ্রেফতার এড়াতে আত্মগোপন করে আসামী ইকবাল হোসেন। এদিকে, গতকাল বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদ পেয়ে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. আতাউর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান অভিযান চালিয়ে আসামী ইকবাল হোসেনকে দিনাজপুর সদরের পুলহাট এলাকা থেকে গ্রেফতার করে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আসামী ইকবাল হোসেনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, আজ শুক্রবার তাকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here