সুন্দরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু

0
242
বিদ্যুৎস্পৃষ্ট

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের খামার পাঁচগাছি গ্রামের মাইদুল ইসলাম (৩০) নামে ভ্যানচালকের মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী উক্ত খামার পাঁচগাছি গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে এছাহাক আলীর বাড়ি সংলগ্ন মিলে ধানভানতে গিয়ে এ ঘটনার শিকার হন ভ্যানচালক মাইদুল ইসলাম। মাইদুল ইসলাম ঐ গ্রামের মৃত হেকিম উদ্দিনের ছেলে। মাইদুল ইসাম তার ভ্যানে করে একই গ্রামের জনৈক ফুল মিয়ার ধানভানতে যায় ঐ মিলে। এরপর মিলের মালিক এছাহাক আলীর কথামত ভ্যানচালক মাইদুল ইসলাম বৈদ্যুতিক তার সংযোগ দিতে গিয়ে এ দূর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর মাইদুলকে হাসপাতালে নেয়ার নামে এছাহাক আলী প্রথমে গাঁ ঢাকা দেয়ার চেষ্টা চালায়। বিকেলে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসায় ব্যর্থ হয়। জানতে পেয়ে থানার এসআই আবুল কালাম আজাদ সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। ইউপি চেয়ারম্যান কনক কুমার গোস্বামী জানান, স্থানীয়ভাবে মিমাংসা করা সম্ভব হয়নি। মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়ায় লাশের ময়না তদন্তের জন্য সিদ্ধান্ত হয়।
বিষয়টি নিশ্চিত করে থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা রুজু করে লাশের ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here