নওগাঁর মান্দায় বাস-মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

0
191

সুলতান আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ েনওগাঁর
মান্দায় বাস ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪জুন) সকাল সাড়ে আটটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জেলেরঘাট মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মিনিট্রাকের চালক রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের টেমা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৮) ও তার সহযোগী নোয়াখালী জেলার সূর্বনচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর উদ্দিনের ছেলে রাসেল (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁগামী নাহার এগ্রো গ্রুপের একটি মুরগীর বাচ্চা বহনকারী মিনিট্রাক ও রাজশাহীগামী শ্যামলী নামের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় যায় মিনিট্রাক ও বাসের সামনের অংশ। এ ঘটনায় মান্দা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী টিম মিনিট্রাকের চালক ও তার সহযোগীকে গুরুতর আহত অবস্থায় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎস্যক মিনিট্রাকের চালক মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন। মিনিট্রাকের সহযোগী রাসেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত বাস ও মিনিট্রাক হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here