সৈয়দপুরে গোয়াল ঘরের তালার শিকল কেটে গাভী চুরি

0
69

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরের এক পল্লী থেকে একটি গাভী চুরি গেছে। গত শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কাশিরাম ব্রম্মত্তর গ্রামের পশ্চিমপাড়া থেকে গাভীতে চুরি যায়। চুরি যাওার গাভীটির মূল্য আনুমানিক ৫০ হাজার টাকা।
জানা গেছে, উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কাশিরাম ব্রম্মত্তর গ্রামের পশ্চিমপাড়া মো. রেজাউল করিম। তিনি ঘটনার দিন গত শনিবার রাতেও প্রতিদিনের মতো যথারীতি তার নয় মাসের গর্ভবতী গাভীটি বাড়ির ভেতরের গোয়াল ঘরে তুলে দরজায় তালায় লাগিয়ে দেন। আর ওই দিন গভীর রাতে চোরেরা বাড়ির গোয়াল ঘরের তালার শিকল কেটে তার গাভীটি চুরি করে নিয়ে যায়। ভোর রাতে গাভীর মালিক রেজাউল করিমের বড় ভাই রায়হান উদ্দিন রুকু ফজরের নামাজ আদায় করতে উঠে দেখতে পান বাড়ির গোয়াল ঘরের দরজাটি খোলা রয়েছে। এতে তার মনে সন্দেহ হয়। পরে গোয়াল ঘরে ঢুকে দেখেন তার ভাইয়ের পালিত গাভীটি নেই। পরে অনেক খোঁজাখুুঁজি করেও তার চুরি যাওয়া গাভীটির কোন সন্ধান পাওয়া যায়। চুরি যাওার গাভীটির মূল্য আনুমানিক ৫০ হাজার টাকা।
এদিকে, অনেক কষ্ট, অর্থ ব্যয় করে অতি যত্নসহকার পালিত গাভীটি চুরি যাওয়ার মালিক রেজাউল করিম একেবারে ভেঙ্গে পড়েছেন। গতকাল রোববার গাভীর মালিক খেয়ে না খেয়ে চুরি যাওয়া গাভীর খোঁজে সারাদিন অতিবাহিত করেছেন বলে জানা গেছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন, গাভী চুরির ব্যাপারে তাকে কেউ জানাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here