পার্বতিপুরে র‍্যাবের পৃথক অভিযানে ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার -৩

0
112

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
পার্বতীপুরে নীলফামারী র‍্যাব–১৩ সিপিসি-২ এর পৃথক পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গত সোমবার ও গতকাল মঙ্গলবার দিনাজপুর জেলার পার্বতিপুরউপজেলার পৌর এলাকার পৌর ভবনের সামনে এবং একই উপজেলার চন্ডিপুর ইউনিয়নের হলদিবাড়ি বাজারের ধরল্লার পাড় ব্রীজ এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়।

নীলফামারী র‌্যাব-১৩,সিপিসি ২ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মুন্না বিশ্বাস এসব অভিযানের নেতৃত্ব দেন।

র‌্যাবের সুত্র জানায় গতকাল মঙ্গলবার সকালে চন্ডীপুর ইউনিয়নের হলদিবাড়ি বাজারের ধরল্লার পাড় ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ফেনসিডিল বিক্রি করার সময় মো. সাহিদার রহমান ওরফে সুমনকে (৩০) আটক করে তারা। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০০ বোতল ফেনসিডিল। এরআগে সোমবার রাতে পার্বতিপুর পৌরসভা এলাকার ভবনের সামনে অভিযান চালিয়ে মো. গোলাম রব্বানী (৩৬) ও মো. সাদেকুল ইসলাম শাওন (৩১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। এসময় তাদের হেফাজতে থাকা ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ট্যাবলেট বিক্রির টাকা জব্দ করা হয়। এব্যাপারে পার্বতিপুর থানায় পৃথক দুটি মামলা হয়েছে। র‌্যাবের নীলফামারী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মুন্না বিশ্বাস জানান,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here