অভিনেতা শামীমের সাথে কী ঘটেছিল

0
33

খবর ৭১: গত ২২ মার্চ সন্ধ্যায় শামীম নিখোঁজ দাবি করে আশামনি বলেন, ‘১৬ মার্চ গাজীপুরের একটি শুটিং স্পট থেকে সিলেটে গিয়েছেন শামীম। সেখানে শুটিং ইউনিটের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হয়েছিল। তারা শুটিং করতে পারেননি। এমনকি তার ফোনও রেখে দেওয়া হয়। এরপর বাইরের মোবাইল থেকে শামীম কল করে আমাকে ঘটনা জানায়। বলে, সেখানকার থানায় অভিযোগ করেছেন তিনি। ফোন উদ্ধারের জন্য অপেক্ষা করছেন। এটা ১৯ তারিখের ঘটনা। এর পরদিন রাতে হেনা পরিবহনে রওনা দেন শামীম। এক বাসযাত্রীর কাছ থেকে ফোন নিয়ে সর্বশেষ আমার সঙ্গে কথা বলেন। এরপর তিনি বাসাতেও ফেরেননি।’

অবশেষে অভিনেতা শামীম আহমেদের সন্ধান মিলেছে গাজীপুরের একটি শুটিং বাড়িতে। সেখান থেকে সোমবার (২২ মার্চ) রাতে পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। জানিয়েছেন শামীমের স্ত্রী আশামনি।

স্ত্রী জানান, শামীম সুস্থ আছেন। ক্লান্তিতে ঘুমিয়ে পড়া এবং ফোন না থাকায় পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি।

মঙ্গলবার সকালে আশামনি বলেন, ‘গতকাল (সোমবার) রাত ১১টায় তিনি আমাকে ফোন করে জানান, ভালো আছেন। জার্নির কারণে ক্লান্তি আর সঙ্গে ফোন না থাকায়, বাসায় যোগাযোগ করতে পারেননি।’ গতকাল ২০ মার্চ বেশ কয়েকটি গণমাধ্যমে আশামনি জানিয়েছিলেন, একই দিন রাতে সিলেট থেকে ঢাকায় রওনা দেওয়ার পর থেকে নিখোঁজ এ অভিনেতা। আরও জানান, সিলেটে শুটিং নিয়ে ঝামেলা হওয়ায় তার ফোন স্থানীয় দুর্বৃত্তরা রেখে দিয়েছে!

স্ত্রী জানান, ২০ মার্চ দিবাগত রাত দেড়টায় ঢাকায় নামেন। এরপর ঘুমিয়ে ছিলেন তিনি! ২১ মার্চ বিকালে শুটিং স্পটে গেছেন। তাহলে গতকাল (২২ মার্চ) পর্যন্ত কি ঘুমিয়ে ছিলেন শামীম- জানতে চাইলে এই কৌতুক অভিনেতার স্ত্রী বলেন, ‘আসলে তিনি ঢাকায় ফিরেই শুটিংয়ের জন্য গাজীপুরের উলুখোলায় চলে যান। কাজের মধ্যে থাকার কারণে ফোন করে আমাদের জানাতে পারেনি। গতকাল ফোন করেও বেশিক্ষণ কথা বলেনি। শুধু জানিয়েছে, তিনি ভালো ও সুস্থ আছেন। বাসায় ফিরে সব বলবেন।’

তিন দশক ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত এ অভিনেতা। কমেডি চরিত্রে টিভি নাটকে কাজ করার সুবাদে দারুণ জনপ্রিয় তিনি। অভিনয়ে তার পথচলার শুরু ১৯৯৯ সালে আফসানা মিমি পরিচালিত ‘বন্ধন’ ধারাবাহিক দিয়ে। এরপর নিয়মিতই নাটকে কাজ করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here