নলমুড়ি ইউপি’র চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান ব্যাপক আলোচনায়

0
295

শরীয়তপুর প্রতিনিধি: আসন্ন শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মো: হাবিবুর রহমান খান ব্যাপক আলোচনায় রয়েছেন। তাঁর পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণীর পেশার মানুষ রয়েছে বলেও জানা গেছে।
জানা যায়, আসন্ন শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মো: হাবিবুর রহমান খান নলমুড়ি ইউনিয়ন সহ শরীয়তপুর জেলার একজন জনপ্রিয় মূখ। তিনি বর্তমানে গোসাইরহাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক। এরআগে গোসাইরহাট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক, নলমুড়ি ইউনিয়ন শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারন সম্পাদক, নলমুড়ি ইউনিয়ন মুজিব সেনা সংসদের যুগ্ম সাধারন সম্পাদক, নলমুড়ি ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, নলমুড়ি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও নলমুড়ি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) ছিলেন। এছাড়াও তিনি উত্তর চরমনপুরা কাজল সরদারের বাড়ী জামে মসজিদের সাবেক সভাপতি, ৩১ নং চরমনপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সদস্য, চরভূয়াই নোয়াব আলী বেপারী বাড়ি জামে মসজিদের সাবেক সভাপতি, চরভূয়াই কফিল উদ্দিন বেপারী বাড়ি জামে মসজিদের বতর্মান সদস্য, চরভূইয়া জামিয়া ইসলামিয়া কাসেমূল উলূম নূরানী মাদ্রাসা ও হেঢজখানার বর্তমান সদস্য, আলহাজ্ব সফুরা বেগম শিশু সদন নূরানী মাদ্রাসা ও হেফজখানার বর্তমান সদস্য, হাটুরিয়া দক্ষিণ বাজার জামে মসজিদের বর্তমান সদস্য, হাটুরিয়া খলিলুর রহমান ইসলামিয়া সিনিয়র ফাজেল ডিগ্রি মাদ্রাসার বর্তমান সদস্য, ৬১নং চরভূইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে নানানভাবে জড়িত আছেন। তাই এবার তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য তিনি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে।
এব্যাপাওে মো: হাবিবুর রহমান খান বলেন, নলমুড়ি ইউনিয়ন’কে সন্ত্রাস, মাদকমুক্ত আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত শান্তিপূর্ণ ইউনিয়নে রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে। তাই শরীয়তপুর-৩ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য জননেতা আলহাজ্ব নাহিম রাজ্জাক মহোদয় সহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দর সু-দৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই নলমুড়ি ইউনিয়ন’কে মডেল হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি। তিনি আরও বলেন, দেশের বৃহৎ ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ। দলটিকে ধরে রেখেছেন এর তৃণমূল নেতাকর্মীরা। তাই তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ। আর আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে ও দেশের মানুষ ভালো আছে। এছাড়াও আমাদের প্রিয়নেতা আলহাজ্ব নাহিম রাজ্জাক শরীয়তপুর-৩ আসনের এমপি হয়েছেন বলেই এই এলাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে ও মানুষ সুখে-শান্তিতে আছে। তাঁর নেতৃত্বে এসব এলাকার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে।
এব্যাপারে নলমুড়ি ইউনিয়নের অনেক জনগণ বলেন, নলমুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: হাবিবুর রহমান খান ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি নির্বাচন করলে এবার বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here