হাতীবান্ধায় আগুনে পুড়ে শিশুসহ ৩ জন দগ্ধ

0
24
আগুন
প্রতিকী ছবি

কাজী শ্হা আলম, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চুলার আগুন থেকে সুত্রপাত হয়ে ভয়াভহ অগ্নিকান্ডে ঘরবাড়ী সহ এক পরিবারের শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ হয়েছে।

জানাগেছে, উপজেলার দক্ষিন গড্ডিমারী এলাকার মৃত্যু জোবেদ আলীর  রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে মহুর্তের মধ্যে পুরো বাড়ীতে আগুন ছড়িয়ে পড়ে এতে ২টি টিনের ঘর এবং ঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ঘরের ভিতরে ঘুমিয়ে থাকা পরিবারের তিন সদস্য হাজেরা বেগম (৪৫) ও তার ২ শিশু সন্তান আল আমিন (১৫) ও হিমেল (১০) ঘরের ভিতর আটকা পড়ায় অগ্নিদগ্ধ হয়ে গুরুত্বর আহত হয়। এলাকাবাসী ও ফায়র সার্ভিসের সহযোগিতায় আগুন নিভানোর পর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে হাজরা ও হিমেল এর অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সুত্রে জানাগেছে।
অগ্নিকান্ডের বিষয়ে যোগাযোগ করা হলে ফায়ার সার্ভিস জানান, চুলার আগুন থেকে অগ্নিকান্ড সুত্রপাত ঘটে। এতে ঘরবাড়ী ও যাবতীয় মালামাল সহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি এবং শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধে গুরুত্বর আহত হয়েছে। খবর পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে দেখতে যান সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান মানোয়ার হোসেন দুলু,এসময় ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারীভাবে ক্ষতি পুরনের আশ্বাস দিয়ে নিজ খরচে আহতদের চিকিৎসার ব্যবস্থা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here