`কাম্প নউয়ে বার্সেলোনার হয়ে মেসির শেষ ম্যাচ”

0
25
বার্সা আটকে দিয়েছে মেসির বেতন

খবর৭১ঃ চলতি মৌসুম দিয়েই শেষ হচ্ছে বার্সেলোনায় মেসির চুক্তি। গত মৌসুম শেষে কাতালান দলটি ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

এরপর তার পিএসজিতে যোগ দেওয়া নিয়ে গণমাধ্যমে অনেক বারই খবর বেরিয়েছে। ক্লাবটির কয়েকজন খেলোয়াড়, এমনকি স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোও মেসিকে দলে টানার ইচ্ছা প্রকাশ করেন।

বিভিন্ন সময় মেসির সম্ভাব্য দলবদল নিয়ে কথা বলেছেন রিভালদোও। সম্প্রতি বেটফেয়ারে তার কলামে আবারও উঠে আসে একই প্রসঙ্গ।

“পিএসজির বিপক্ষে বিশাল এই হার প্রায় নিশ্চিতভাবেই চ্যাম্পিয়ন্স লিগে কাম্প নউয়ে বার্সেলোনার হয়ে মেসির শেষ ম্যাচ।”

“বড় ট্রফির জন্য লড়াইয়ের সত্যিকারের সুযোগ মেসিকে দিতে পারছে না বার্সেলোনা। তার ভবিষ্যত পিএসজিতে, বিশেষ করে কাম্প নাউয়ের ম্যাচের পর। তারা এমন এক দল, যারা মেসিকে নিয়মিত ট্রফি জয়ের সুযোগ করে দিতে পারে।”

সবসময় মেসির একার পক্ষে বার্সেলোনাকে টানা অসম্ভব বলে মনে করেন রিভালদো। মেসির দলবদল করতে চাওয়ার সম্ভাব্য কারণও ব্যাখ্যা করেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী এই তারকা।

“৩০ পেরিয়েও মেসি ভালো ফর্মে রয়েছে এবং এখনও সে দলের ভার বহন করছে।”

“পরিস্থিতি আরও খারাপ হয়েছে কারণ, এই মৌসুমে সে তার সবেচেয়ে কাছের সতীর্থ লুইস সুয়ারেসকে চলে যেতে দেখেছে। অচিন্তনীয় এই দলবদল আতলেতিকো মাদ্রিদকে করেছে আগের চেয়ে আরও বেশি শক্তিশালী। লিগে এখন সর্বোচ্চ গোলদাতা সুয়ারেস।”

স্প্যানিশ শীর্ষ লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৬ গোল সুয়ারেসের, মেসির গোল ১৫টি। সমান ২২ ম্যাচে বার্সেলোনার চেয়ে ৯ পয়েন্টে এগিয়ে লিগ টেবিলের শীর্ষে আতলেতিকো। এক ম্যাচ বেশি খেলে দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদ পিছিয়ে ৬ পয়েন্টে।

চ্যাম্পিয়ন্স লিগে দ্বিতীয় লেগে বার্সেলোনার ঘুরে দাঁড়ানোর কোনো সম্ভাবনাই দেখছেন না রিভালদো।

“দলটিতে এমন একজন খেলোয়াড়ও নেই যে বিশ্বাস করে যে ঘুরে দাঁড়ানো সম্ভব। এখান থেকে ঘুরে দাঁড়ানো অসম্ভব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here