শুন্যরেখায় ২১ উদযাপনের লক্ষ্যে বেনাপোল পদ্মা পয়েন্টে প্রস্তুতিমূলক সভা

0
30
শুন্যরেখায় ২১ উদযাপনের লক্ষ্যে বেনাপোল পদ্মা পয়েন্টে প্রস্তুতিমূলক সভা

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ২১ ফেব্রুয়ারি, যৌথ উদ্যোগে দু’বাংলার মোহনায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপনের লক্ষ্যে বেনাপোল পদ্মা পয়েন্টে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২ টার সময় শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তথা ২১ উদযাপন কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত প্রস্তুতিমূলক সভায় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদাণ করেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ¦ সালেহ আহমেদ মিন্টু, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, সহ সভাপতি আলীকদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, পৌর যুবলীগের আহবায়ক আহাদুজ্জামান বকুল, জসীম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভার শুরুতে শার্শা উপজেলা আওয়ামীলীগের বর্ষিয়ান সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামানের স্বুস্থ্যতায় দোয়া করা হয়। পরে দু’বাংলার মোহনায় যথাযোগ্য মর্যাদায় ২১ উদযাপনের লক্ষ্যে মূল কমিটিসহ বিভিন্ন শাখা ও উপশাখা কমিটি গঠণ করা হয় এবং যার যার কাজ ভাগ করে দেওয়া হয় ২১ উদযাপন সফল করতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here