ঝালকাঠির দুই আইনজীবীকে হত্যার হুমকি

0
301
ঝালকাঠির দুই আইনজীবীকে হত্যার হুমকি

রতন আচার্য্য ,ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি আইনজীবী সমিতির সিনিয়র সদস্য জিকে মোস্তাফিজুর রহমান ও তাঁর ভাই বরিশাল আইনজীবী সমিতির সদস্য কেএম মাহাবুবুর রহমান সেন্টুকে হত্যার হুমিকর অভিযোগ পাওয়া গেছে। জি কে মোস্তাফিজুর রহমানের মোবাইলফোনে এ হুমকি প্রদান করা হয়। এ ঘটনার প্রতিবাদে সোমবার দুপুরে ঝালকাঠি আইনজীবী সমিতি মিলনায়তনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠি আইনজীবী সমিতির সভাপতি আবদুল মান্নান রসুলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আসম মোস্তাফিজুর রহমান মনু, জেলা ব্নিনপির ্আহবায়ক অ্যাড. সৈয়দ হোসেন, অ্যাডভোকেট জি কে মোস্তাফিজুর রহমান, অ্যাড. এম আলম খান কামাল, অ্যাড. নাসির উদ্দিন কবির, অ্যাড. সঞ্জিব কুমার বিশ্বাস , অ্যাড. গোলাম সরোয়ার লিটন, অ্যাড. আনিসুর রহমান খান , মানিক আচার্য ও তরিকুল ইসলাম আকন।
সভায় বক্তারা জি কে মোস্তাফিজুর রহমানকে হত্যার হুমকি প্রদানের পর ঝালকাঠি থানায় সাধারণ ডায়েরি করার তিনদিন অতিবাহিত হলেও হুমকিদাতাকে চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ না করায় ক্ষোভ প্রকাশ করেন আইনজীবীরা। অল্প দিনের মধ্যে ব্যবস্থা নেওয়া না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারি দেন বক্তারা।

গত ৮ জানুয়ারি রাতে এক ব্যক্তি মোবাইলফোনে জি কে মোস্তাফিজুর রহমানের ফোনে কল করে হুমকি প্রদান করা হয়। প্রতিবাদ সভায় সভাপতি আব্দুল মান্নান রসুল, আইনজীবীদের পেশাগত আচরণ যথাযথভাবে মেনে চলার আহবান জানিয়ে বলেন, সঠিকভাবে দায়িত্বপালন করা আইনজীবীদের ওপর যে কোনো মহলের হামলা ও হুমকির ঘটনায় আইনজীবী সমিতি তাদের পাশে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here