মিরসরাইয়ে এসএসসি-২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি উদযাপন

0
86
মিরসরাইয়ে এসএসসি-২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি উদযাপন

রেদোয়ান হোসেন জনি, মিরসরাইঃ মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের হাবিলদার বাসা এলাকায় জয়পুর পূর্ব জোয়ার অংকুরের নেছা ওবায়দুল হক উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি-২০০০ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে “ফেলে আসা দিনগুলি হারিয়ে যেতে দেব না বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক সারা জীবন” এই শ্লোগানে মহা মিলনমেলা বৃহস্পতিবার (৭ জানুয়ারি) জয়পুর পূর্ব জোয়ার অংকুরের নেছা ওবায়দুল হক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চট্টগ্রাম, হাটহাজারী, পতেঙ্গা, সীতাকুণ্ড, মিরসরাই, সন্দ্বীপ, ছাগলনাইয়ার এস.এস.সি ২০০০ ব্যাচের বন্ধুরাও অংশগ্রহণ করে।

স্কুল জীবনের বন্ধুদের কাছে পেয়ে কেউ কুশল বিনিময় করছেন, কেউ কেউ ফেলে আসা জীবনের গল্প নিয়ে ব্যস্ত, যেন ফিরে পেয়েছেন সেই সব পুরোনো দিনগুলো। বন্ধুদের এমন আবেগ, উচ্ছ্বাসে বুঝিয়ে দিলো এখনো বাঁধন রয়েছে অটুট, রয়েছে প্রাণে প্রাণে।

সন্ধ্যায় অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেন স্কুল জীবনের বন্ধুরা, বুঝে নেয় তাদের নিজ নিজ ২০০০ ব্যাচের গেঞ্জি। সন্ধায় ৬টায় টার সময় মহা মিলনমেলার উদ্বোধন করা হয়, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অনুষ্ঠানের উদ্যোক্তা মাঈন উদ্দিন।

এ সময় অভিব্যক্তি প্রকাশ করেছেন ২০০০ ব্যাচের করেরহাট কে এম উচ্চ বিদ্যালয় থেকে মাকসুদ আলম শাহীন, বারইয়ারহাট থেকে কামরান, দুর্গাপুর উচ্চ বিদ্যালয় থেকে ছালিম, নিজকুঞ্জরা থেকে ফয়সাল, শুভপুর থেকে লিটন, বড়তাকিয়া থেকে নিশান নোমান, আকবর শাহ থেকে বদিউল আলম, জয়পুর পূর্ব জোয়ার আংকুরের নেছা ওবায়দুল হক উচ্চ বিদ্যালয় থেকে ইসমাইল রাজু, সাইফুল, ফখরুল আলম, আবদুল্লাহ আল মামুন, হাটহাজারী থেকে তুহিন, উত্তর কাঠতলী থেকে এয়াকুব খুরশেদ, পতেঙ্গা থেকে মিজানুর রহমান, চট্টগ্রাম মহানগর থেকে আর টি এম বাবু, ইপিজেড থেকে সাজিদ কামাল, সীতাকুণ্ড থেকে মিজানুর রহমান ও সেভ ফাউন্ডেশনের সভাপতি আশরাফ প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, জয়পুর পূর্ব জোয়ার অংকুরের নেছা ওবায়দুল হক উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলমগীর হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, কালাচাঁদ চৌধুরী, আশিষ রায়, সাইদুর রহমান, মনির আহমেদ, জহির উদ্দীন, অনুপাম দাশ।

অনুষ্ঠান আয়োজনে খাবার ব্যবস্থাপনা ও পরিবেশনায় ছিল মাঈন উদ্দিন, নজরুল ইসলাম, সাঈদ আমিন, জয়নাল, ইকবাল হোসেন, মাজহারুল ইকবাল, আফজাল হোসেন, আনোয়ার হেসেন, রিপন চন্দ্র নাথ, ইসমাইল রাজু ।

অনুষ্ঠানে উদ্যোক্তা ছিলেন নজরুল ইসলাম, নুর নবী বাদশা, মাঈন উদ্দিন, জয়নাল, সাঈদ আমিন। অনুষ্ঠান শেষে ২০ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here