ঝিনাইদহের শৈলকুপায় পৌর নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি, বিএনপির একক প্রার্থী

0
50
ঝিনাইদহের শৈলকুপায় পৌর নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি, বিএনপির একক প্রার্থী

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি :

আগামী ১৬ ই জানুয়ারি ২০২১ঝিনাইদহের শৈলকুপা পৌর নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন উত্তোলনের হিড়িক পড়েছে। এখানে নৌকা প্রতীক চেয়ে দলীয় ফরম তুলেছেন ৪ জন। মঙ্গলবার উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে মেয়র পদে আ.লীগ ৪ জন ও বিএনপি থেকে একজন, জাতীয় পার্টি থেকে ১ জন ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে ১ জন করে মোট ৭ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৪৪ জন এ পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এদের মধ্যে মেয়র পদে রয়েছেন বর্তমান মেয়র কাজী আশরাফুল আজম, তার ছেলে কাজী রফিকুল আশরাফ, পৌর আ‘লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান খান, উপজেলা যুবলীগের সহসভাপতি শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, বিএনপির সাবেক পৌর মেয়র খলিলুর রহমান, জাতীয় পার্টি আবু জাফর ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন দলের মোঃ উসমান গণি।

আসন্ন পৌর নির্বাচনকে ঘিরে পৌরবাসী জানান, আ’লীগের প্রার্থীরা নেতাকর্মীদের সঙ্গে করে উপজেলা নির্বাচন অফিস থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ৩ হেভিওয়েট প্রার্থীর মধ্যে কে পাচ্ছেন দলীয় মনোনয়ন ? এ নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে পৌরসভার শহরতলী পর্যন্ত নানা গুঞ্জন থাকলেও ১৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষার প্রহর গুনতে হবে। এ পৌরসভার ২৮ হাজার ৬‘শত ৩২ জন ভোটারের মধ্যে নারী ভোটারের সংখ্যা অধিক। অপরদিকে বিএনপি থেকে একক প্রার্থী উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন উত্তোলন করায় সুবিধাজনক অবস্থায় আছে বলে খোঁজ নিয়ে জানা গেছে। শৈলকুপা উপজেলা সহকারী রিটারিং অফিসার জুয়েল আহমেদ জানান, আগামী ১৬ জানুয়ারি ২০২১ শৈলকুপা পৌর নির্বাচনকে সামনে রেখে এখন পর্যন্ত মোট ৬৪ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here