বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্লেয়ার ড্রাফট সম্পন্ন, নেই মাশরাফি

0
50
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্লেয়ার ড্রাফট সম্পন্ন, নেই মাশরাফি

খবর৭১ঃ আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফট সম্পন্ন হয়েছে। যেখানে ‘এ’ ক্যাটাগরিতে স্থান পেয়েছেন পাঁচজন ক্রিকেটার। বি ক্যাটাগরিতে ২০ জন ও সি ক্যাটাগরিতে ২৪ জন। তবে প্লেয়ার ড্রাফটে জায়গা হয়নি জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার।

গ্রেড ‘এ’-তে স্থান পাওয়া ক্রিকেটাররা হলেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল এবং মোস্তাফিজুর রহমান। এই পাঁচ ক্রিকেটার পাবেন ১৫ লাখ টাকা করে।

মোট চারটি গ্রেডে ভাগ করে নাম প্রকাশ করা হয়েছে ক্রিকেটারদের। গ্রেড বি-তে আছেন লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুনসহ ২০ জন ক্রিকেটার। যাদের প্রত্যেকের পারিশ্রমিক ১০ লাখ টাকা করে।

গ্রেড সি-তে আছেন সাব্বির রহমান, এনামুল হক বিজয়, আবু হায়দার রনিসহ ২৪ জন। তারা পাবেন ৬ লাখ টাকা করে। এ ছাড়া গ্রেড ডি-তে আকবর আলী, তানজিদ হোসেন তামিমসহ ১০৮ জন ক্রিকেটার। তারা পাবেন ৪ লাখ টাকা করে পারিশ্রমিক।

এই টুর্নামেন্টে পাঁচটি বিভাগের নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। দলগুলো হলো- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here