ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন, ভিডিও ফেসবুকে ছেরে দেয়ার হুমকী

0
305
২৪ ঘণ্টায় প্রকাশ্যে এলো ছয় ধর্ষণ ঘটনা

রতন আচার্য্য, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরিকে (১৮) একাধিকবার ধর্ষন করে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেরে দেয়ার অভিযোগ পাওয়াগেছে। বৃহস্পতিবার সকালে ঝালকাঠি প্রেস ক্লাবের এসে ওই কিশোরি এ অভিযোগ করেন।
অভিযোগে জানাগেছে, বরিশালের উজিরপুর উপজেলার দেহুরগাতি গ্রামের আনোয়ার সরদারের ছেলে নাঈম সরদার (২২) এর সাথে ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের বালিঘোনা গ্রামের দিন মজুর মো. মোশারফ হোসেনের কিশোরী মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
পরে একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে নাঈম সরদার। কৌশলে ধর্ষনের ভিডিও ও ছবি মোবাইলে ধারন করে নাঈম। ওই কিশোরির পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে নাঈম বিয়ে করতে অস্বীকার করে। এর পরে ওই কিশোরির পরিবার তাকে অন্যত্র বিয়ে দেয়ার জন্য সমন্দ দেখালে নাঈম আপত্তিকর ছবি নিয়ে ছেলের পরিবারের কাছে গিয়ে ভাঙ্গানি দেয়।

কিছু দিন ধরে ওই কিশোরির কাছে মুঠোফোনের মাধ্যমে ১৮ হাজার ৫০০ টাকা চাঁদা দাবি করে নাঈম। দাবিকৃত চাঁদার টাকা না পেলে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেরে দেয়াসহ বিভিন্ন ধরনের হুমকী দেয়া হচ্ছে। ইতমধ্যে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেরে দেয়া হয়েছে। বর্তমানে কিশোরির পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। এব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে পরিবা পক্ষ থেকে ।

অভিযুক্ত নাঈম সরদার শারীরিক সম্পর্কের কথা স্বীকার করে বলেন,‘ আমি তাকে কখনোই বিয়ের প্রতিশ্রতি দেয়নি। তাকে বিয়ে করা আমার পক্ষে সম্ভব না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here