মিরসরাইয়ে থ্রী-ষ্টার এলপিজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন

0
52
মিরসরাইয়ে থ্রী-ষ্টার এলপিজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাইয়ে থ্রী-ষ্টার এলপিজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন করা হয়েছে। উপজেলার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের চিনকিরহাট বাজার এলাকায় আজ সোমবার (৫ অক্টোবর) ফিলিং ষ্টেশনের উদ্বোধন করেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন আক্রমী, শাখাওয়াত উল্ল্যাহ রিপন, যুগ্ন সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন, বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা মিয়া, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন হারুন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, সদস্য আলী আহসান, আনোয়ার হোসেন সুজন, প্রচার সম্পাদক কামরুল হাসান, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর কবির চৌধুরী জামিল।

থ্রী-ষ্টার এলপিজি ফিলিং ষ্টেশনের পরিচালক অমলেন্দু মজুমদার ও মঈন উদ্দিন চৌধুরী জানান, এতদ অঞ্চলের বিভিন্ন পরিবহনের চালকরা অনেক সময় নষ্ট করে বিভিন্ন ফিলিং ষ্টেশন থেকে এলপিজি গ্যাস সংগ্রহ করে আসছিল। তাদের কষ্ট লাগবে আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ। এছাড়া দীর্ঘ সময় আশপাশের প্রায় ৫ কিলোমিটার এলাকায় কোন ফিলিং ষ্টেশন ছিল না, এই ফিলিং ষ্টেশন চালকদের জন্য আশীর্বাদও বটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here