স্ত্রীসহ করোনায় আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প

0
63
স্ত্রীসহ করোনায় আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প

খবর৭১ঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। নিজের ঘনিষ্ঠ উপদেষ্টা হিক্সের করোনা শনাক্তের কয়েক ঘণ্টা পরই তাদের করোনা রিপোর্টও পজেটিভ আসে।

শুক্রবার টুইটারে ট্রাম্প নিজেই তাদের করোনা পজেটিভ আসার খবরটি নিশ্চিত করেন। টুইট বার্তায় মার্কিন প্রেসিডেন্ট বলেন, ‘আজ রাতে আমি এবং ফার্স্টলেডির কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আমরা আমাদের কোয়ারেন্টিন এবং সেরে ওঠার প্রক্রিয়া শুরু করবো। আমরা একসঙ্গে এর থেকে বেরিয়ে আসব।’

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে এক টুইট বার্তায় ট্রাম্প জানিয়েছিলেন, তার এবং মেলানিয়ার নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। তারা এখন ফল হাতে পাওয়ার অপেক্ষায় আছেন।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, মার্কিন নির্বাচনকে সামনে রেখে গত মঙ্গলবার এক টিভি বিতর্কে অংশ নিয়েছিলেন ট্রাম্প। সেখানে তার সঙ্গে এয়ার ফোর্স ওয়ানে করে ওহাইওতে গিয়েছিলেন হোপ হিকস।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে তিনটি বিতর্ক অনুষ্ঠিত হবে। এদিন (মঙ্গলবার) ওহাইও অঙ্গরাজ্যের ক্লিভল্যান্ডে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট দলের প্রার্থী জো বাইডেনের মধ্যে প্রথম বিতর্ক অনুষ্ঠিত হয়।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ট্রাম্পের উপদেষ্টা হোপ হিকসকে এদিন মাস্ক পরা ছাড়ায় ক্লিভল্যান্ডে প্রেসিডেন্টের এয়ার ফোর্স ওয়ান থেকে নামতে দেখা গেছে। সেসময় তোলা একটি ছবিতে বিষয়টি চোখে পড়ে। এছাড়া গত বুধবার মিনেসোটায় ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে একটি সমাবেশেও অংশ নেন হোপ হিকস।

টুইটারে ট্রাম্প লিখেছিলেন, ‘সে (হিক্স খুবই পরিশ্রমী। কাজের ব্যাপারে খুবই সচেতন। স্বাস্থ্যবিধি মেনেই কাজ করতেন। সে মাস্ক পড়েই কাজ করতেন, বহু মাস্ক পরেছেন। তবুও তার করোনা পজিটিভ ধরা পড়েছে। আমরা একসঙ্গে বহু সময় কাটিয়েছি। তাই আমি ও ফার্স্ট লেডিও করোনা টেস্ট করিয়েছি। আমরা কোয়ারেন্টিনে যাওয়ার প্রস্তুতি নিয়ে ফেলেছি।’এর কয়েক ঘণ্টা পরই ট্রাম্প ও তার স্ত্রীর করোনা রিপোর্ট পজেটিভ আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here