মিরসরাইয়ে সুপ্ত প্রতিভার কার্যালয় উদ্বোধন ও নতুন কমিটি ঘোষণা

0
65
মিরসরাইয়ে সুপ্ত প্রতিভার কার্যালয় উদ্বোধন ও নতুন কমিটি ঘোষণা

মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সুপ্ত প্রতিভার কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১ অক্টোবর (বৃহস্পতিবার) বিকালে বারইয়াহাটস্থ ইসলাম মার্কেটে সংগঠনের নতুন কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আল শাহরিয়া হাসান সোহানের সভাপতিত্বে এবং সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আকাশ দাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগের সহকারী কমিশনার, কাস্টমস ও ভ্যাট বিভাগের বিভাগীয় কর্মকর্তা এবং সুপ্ত প্রতিভার প্রধান উপদেষ্টা কামরুল ইসলাম চৌধুরী।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ফজলুল করিম শাকিল, সহ-সভাপতি মেহেদুল রাফি, সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন মিশন, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আলী, সদস্য মোরশেদ আলম পলাশ।

এছাড়াও উপস্থিত ছিলেন শহীদুল, আজিম উদ্দিন রুবেল, নুর নবী শুভ, হৃদয় দে বাপ্পি, উত্তরনের সভাপতি আবু সাঈদ, সাকিবিয়ান অব মিরসরাই’র প্রধান মোহাম্মদ সাকিব, চরশরৎ সমাজকল্যাণ সংগঠনের সভাপতি হাসান সহ সুপ্ত প্রতিভার সকল সদস্যরা।
অনুষ্ঠানে সুপ্ত প্রতিভার প্রধান উপদেষ্টা কামরুল ইসলাম চৌধুরী দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here