মেয়র হলে নাগরিক সুবিধা নিশ্চিতসহ পরিকল্পিত নগড় গড়তে চান শেখ কাজল

0
93
মেয়র হলে নাগরিক সুবিধা নিশ্চিতসহ পরিকল্পিত নগড় গড়তে চান শেখ কাজল

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর ( সিরাজগঞ্জ ) প্রতিনিধিঃ আসন্ন শাহজাদপুর পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে চান শাহজাদপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল।

গতকাল সোমবার রাতে উপজেলার পৌর সদরের মনিরামপুরস্থ নিরালা ডায়াগনস্টিক সেন্টারের তৃতীয় তলায় শেখ কাজলের ব্যাক্তিগত কার্যালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিতে চান। মত বিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি জানান, ‘ নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পেলে বিজয় সুনিশ্চিত করে পৌরবাসির নাগরিক সুবিধা নিশ্চিতসহ পরিকল্পিত নগর গড়ে তুলব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, নানাবিধ জটিলতায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মানসিক পরিবর্তনে কাজ করব। সেইসাথে দেশিয় কাপড়ের কারিগর, ক্রেতা ও বিক্রেতাদের সুযোগ সুবিধা বাড়িয়ে দিয়ে প্রায় ধ্বংস হয়ে যাওয়া বাংলাদেশের সর্ববৃহৎ শাহজাদপুর কাপড়ের হাটকে রক্ষা করে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করব। সবশেষে তিনি উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে এবং পরামর্শ চেয়ে বলেন, সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা’র হাতকে আরও শক্তিশালী করতে আমৃত্যু কাজ করে যাবো। এজন্য সকলের দোয়া, ভালোবাসা ও সমর্থন প্রত্যাশা করছি।

এদিকে মাহবুবে ওয়াহিদ শেখ কাজলের সমর্থকেরা বলছেন, আসন্ন পৌরসভা নির্বাচনে প্রকৃত আওয়ামী পরিবারকে মূল্যায়ন করা হোক। কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে তারা সাংবাদিকদের জানান, মাহবুবে ওয়াহিদ শেখ কাজলের পিতা এ্যাডঃ আব্দুর রহমান (এমসিএ) ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালিন সভাপতি,রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) এর ভিপি এবং জিএস ।

তিনি আজীবন বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার লড়াই করে গেছেন। সেই সূত্রে শেখ কাজল পিতার নীতি আদর্শকে ধারণ করেই প্রকৃত মুজিব সৈনিক হিসেবে ২০০৩ সালে শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সদস্য হয়ে রাজনীতি শুরু করেন। এরপর ২০০৪ সালে শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নির্বাচিত হন। ২০১২ সালে তিনি শাহজাদপুর থানা ছাত্রলীগের আহ্বায়ক এবং ২০১৩ সালে সভাপতি নির্বাচিত হন।

সফলতার সাথে ছাত্রলীগের নেতৃত্ব দেওয়ার পর বর্তমানে তিনি শাহজাদপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। সে হিসেবে সমর্থকেরা আদর্শিক নেতা, তরুণ প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় মুখ এবং আওয়ামী পরিবারের সন্তান হিসেবে নৌকা প্রতিকে মনোনয়ন পেতে মাহবুবে ওয়াহিদ শেখ কাজলকেই সবচেয়ে এগিয়ে রাখছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here