এবার সাইবার বুলিংয়ের মামলা ঢাবির সেই ছাত্রীর

0
66
এবার সাইবার বুলিংয়ের মামলা ঢাবির সেই ছাত্রীর

খবর৭১ঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক সহসভাপতি (ভিপি) নুরুল হক ও তার ছয় সহযোগীর বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে রাজধানীর লালবাগ ও কোতোয়ালি থানায় পরপর দুটি মামলার পর এবার সাইবার বুলিংয়ের অভিযোগে আরও একটি মামলা করলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী৷

রাজধানীর শাহবাগ থানায় গতকাল বুধবার মামলাটি করেন তিনি। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ এ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ধর্ষণ, অপহরণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে চরিত্রহননের অভিযোগে ডাকসুর বিদায়ী ভিপি নুরুল ও তার ছয় সহযোগীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনে গত রবি ও মঙ্গলবার রাজধানীর লালবাগ ও কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়৷ দুটি মামলারই বাদী সেই ছাত্রী।

বুধবার সাইবার বুলিংয়ের মামলার এজাহারে ওই ছাত্রী অভিযোগ করেন, দুটি মামলা করার পর থেকে তামান্না ফেরদৌস শিখা, তামান্না আক্তার, তাজুল ইসলাম আকাশ, শারমিন রিজিয়া, এইচ এম হোসাইন বিন নূর, মো. তুহিন মোল্লা হৃদয়, মেহেদী হাসান সুজন ও রেজাউল করিম কাজল নামের ফেসবুক অ্যাকাউন্ট এবং ‘স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয়’ নামে ফেসবুক গ্রুপসহ অজ্ঞাত শতাধিক ফেসবুক অ্যাকাউন্ট, পেজ ও গ্রুপ থেকে তার নামে ‘যৌন উত্তেজনা সৃষ্টিকারী মিথ্যা সংলাপ’ পাবলিক পোস্ট, কমেন্ট ও শেয়ারের মাধ্যমে প্রচার করে তার ব্যক্তিগত ও সামাজিক মর্যাদাহানি করে আসছে। এ ঘটনায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণসহ শাস্তির দাবি জানান এই ছাত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here