শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের দুই দিন পর তরুণের লাশ উদ্ধার

0
67
শেরপুরে যৌতুকের দাবিতে পিটিয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ, আটক ৩

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নিখোঁজের দুই দিন পর আজ শুক্রবার দুপুরে এক তরুণের লাশ করেছে পুলিশ। নিখোঁজ থাকা এই তরুণের নাম মিজানুর রহমান(২০)। সে উপজেলার খলাভাঙা গ্রামের মো.ইসমাইল হোসেনের ছেলে।
নিহত মিজান মরিচপুরান ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ওয়াজেদ আলীর ভাতিজা।

জনপ্রতিনিধি ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মিজানুর রহমান সপরিবারে তারা রাজধানীতে বসবাস করেন। গত মঙ্গলবার মিজান রাজধানী থেকে উপজেলার মরিচপুরান গ্রামের তার ফুপা আবদুল্লাহর বাড়িতে বেড়াতে আসেন। বুধবার সে খলাভাঙা গ্রামের তার জেঠা সাবেক ইউপি সদস্য ওয়াজেদ আলীর বাড়িতে যান।

সেখানে খাওয়া দাওয়া শেষে গ্রামের কয়েকজন বন্ধুৃর সাথে বেড়াতে বের হন। পরে রাতে সবাই বাড়ি ফিরলেও মিজান আর বাড়ি ফিরেনি। তার চাচা ভেবেছেন মিজান তার ফুপুর বাড়িতে চলে গেছেন। বৃহস্পতিবার সকালে ওয়াজেদ আলী তার বোনের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পারেন রাতে মিজান সেখানে যায়নি। পরে ভাতিজা মিজানের মুঠোফোনে ফোন দিলে ফোনটি তার এক বন্ধু ওই গ্রামের আবদুল গফুরের ছেলে মো.রাসেল ধরেন। মিজানের সম্পর্কে রাসেলের কাছে জানতে চাইলে সে জানান মিজান বুধবার রাতে আমাদের সাথে আড্ডা দেওয়ার এক পর্যায়ে সে প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে আর ফিরে নি। তার ফোন আমাদের কাছে রেখে গেছে। অনেক খোঁজাখোঁজির পর মিজানকে কোথাও পাওয়া জায়নি। আজ শুক্রবার সকালে মিজানের লাশ খলাভাংগা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের পাশে একটি পুকুর পানিতে ভাসতে দেখেন এলাকাবাসি। পরে তার জেঠা ওয়াজেদ আলীকে খবর দিলে লাশটি সনাক্ত করেন।

পওে দুপুরের দিকে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বছির আহমেদ বাদল, ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠান। এ বিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here