শাহজাদপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

0
920
শাহজাদপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে আজ বৃহস্পতিবার ৩ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে শিশুটির পিতা মোঃ খাইরুল ইসলাম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের পাথালিয়া নতুন পাড়ার খাইরুল ইসলামের ৩ বছর বয়সী শিশু কন্যাকে ৭ই আগষ্ট সন্ধ্যায় প্রতিবেশী মোঃ শাহজাহানের পুত্র মোঃ ফজল (১৯) চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষক ফজলকে হাতেনাতে আটক করে।

শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় পরে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই ঘটনার পর ধর্ষকের পরিবার প্রভাবশালী হ‌ওয়ায় তারা প্রভাব খাটিয়ে ধর্ষককে ছাড়িয়ে নিয়ে যায় এবং পরবর্তীতে বিচারের আশ্বাস দিয়ে থানায় মামলা না করার জন্য চাপ দেয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও ধর্ষণের বিচার না হ‌ওয়ায় ধর্ষণের শিকার শিশুটির পিতা আজ বৃহস্পতিবার বাদী হয়ে ধর্ষক ফজলকে প্রধান আসামি করে তার পিতা শাহজাহান ও চাচা ফেরদৌস হোসেনকে আসামি করে ৩ জনের নামে মামলা দায়ের করেছে।

এই বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, মামলাটি আমরা গুরুত্বসহকারে নিয়েছি এবং উল্লেখিত আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here