করেরহাট ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিন ও ওলামা পরিষদের আলোচনা সভা

0
105
করেরহাট ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিন ও ওলামা পরিষদের আলোচনা সভা

খবর৭১ঃ

রেদোয়ান হোসেন জনি, মিরসরাইঃ মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিন ও ওলামা পরিষদের আলোচনা সভা ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে করেরহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, সমাজে ইমামগন অবহেলিত ও সামান্য সম্মানিতে মসজিদের খেদমত করেন। মসজিদের ইমামদের নিয়োগও বিদায়ের ক্ষেত্রে নিয়মনীতি না মেনে ইচ্ছাকৃত নিয়োগ ও বিদায় দেন। এ ক্ষেত্রে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ও মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের সহযোগিতা ও হস্তক্ষেপ কামনা করে ইমাম পরিষদ।

এসময় উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাইফ উদ্দিন, ইমাম, মুয়াজ্জিন ও ওলামা পরিষদের সভাপতি করেরহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মোবারক হোসেন মিয়াজী, সাধারণ সম্পাদক হাবিলদারবাসা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা আব্দুল করিম, অর্থ ও সাংগঠনিক সম্পাদক দক্ষিণ পশ্চিম জোয়ার জামে মসজিদের খতিব মাওলানা আছাদ উল্ল্যাহ, সহ-সভাপতি হাবিলদারবাসা জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা ইসমাঈল হোসেন, সহ-সভাপতি পশ্চিম অলিনগর উদয়ের হাট জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মুহাম্মদ গিয়াস উদ্দিন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here