মিরসরাইয়ে আ’লীগ নেতার বিরুদ্ধে প্রভাষককে প্রাণনাশের হুমকির অভিযোগ, থানায় সাধারণ ডায়েরী

0
73
মিরসরাইয়ে আ’লীগ নেতার বিরুদ্ধে প্রভাষককে প্রাণনাশের হুমকির অভিযোগ, থানায় সাধারণ ডায়েরী

খবর৭১ঃ

মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ে সালাহ উদ্দীন নামে এক প্রভাষককে প্রাণনাশের হুমকি দিয়েছে এক আওয়ামী লীগ নেতা। ওই আওয়ামী লীগ নেতার নাম খায়রুল বাশার ফারুক। তিনি উপজেলার ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

এই ঘটনায় শুক্রবার রাতে (৪ সেপ্টেম্বর) মিরসরাই থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী (জিডি নং-১৬১) করেছেন চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তা সালাহ উদ্দিন। সালাহ উদ্দীন মিরসরাই সদর ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া গ্রামের আলা উদ্দীনের পুত্র। সালাহ উদ্দীন বলেন, আমার বাড়ির জমি নিয়ে মিরসরাই সদর ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া গ্রামের আবু বকর সিদ্দীকির ছেলে আবু সুফিয়ান, আবু আহমদ এবং আবু আহমদের স্ত্রী শামীমা আক্তার সাথীর সাথে বিরোধ রয়েছে।

তারা আইনীভাবে আমার সাথে মোকাবেলা না করে খায়রুল বাশার ফারুককে ভাড়া করে আমাকে প্রাণনাশের চক্রান্ত করছে। সর্বশেষ গত ২ সেপ্টেম্বর রাতে ফারুক তার ব্যক্তিগত মোবাইল ফোন থেকে ফোন করে আমাকে মেরে হাড্ডি ভেঙ্গে ফেলার হুমকি দেয়। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগতেছি।

এই বিষয়ে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা খায়রুল বাশার ফারুকের ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি। প্রভাষক সালাহ উদ্দীনের লিখিত অভিযোগ সম্পর্কে মিরসরাই থানার (উপ-পরিদর্শক) রাজীব পোদ্দার বলেন, ‘সালাহ উদ্দীনের লিখিত অভিযোগ পেয়েছি। কোর্টের অনুমতি স্বাপেক্ষে বিষয়টি তদন্ত করবো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here