সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খানের মায়ের ইন্তেকাল

0
388
সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খানের মায়ের ইন্তেকাল

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :
সৈয়দপুর উপজেলা উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিলনেওয়াজ খানের মা কাওসার পারভিন (৭৮) আর নেই। আজ বুধবার সকাল পৌনে ১০টায় শহরের পুরাতন মুন্সিপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি ইন্নালিল্লাহে —- -রাজিউন)। তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র,২ কন্যা,নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

দিলনেওয়াজ খানের মা সদা হাস্যজ্বল কাওসার পারভিনের মৃত্যু সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শেষবারের মত তাঁকে একনজর দেখতে মরহুমার মুন্সিপাড়াস্থ বাসভবনে ভীড় জমায় আত্মীয়স্বজন, শুভাকাঙ্খিসহ সর্বস্তরের মানুষজন। মৃত্যু সংবাদ পেয়ে আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত হয়ে মরহুমার পরিবারের সদস্যদের সান্তনা দেন। এসময় এলাকার পরিবেশ ভারি হয়ে ওঠে। আজ বাদ নামাজে এশা শহরের বিমানবন্দর সড়কের পাশে রেলওয়ে ফাইভস্টার মাঠে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয় জানাযার নামাজ ও দাফনে আওয়ামীলীগ।

বিএনপি,জাতীয়পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও, সামাজিক সাংস্কৃতিক সংগঠন,ব্যবসায়ী, গণমাধ্যম কর্মীসহ সর্বস্তরের মানুষজন অংশ নেন।

মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন,পৌর মেয়র অধ্যক্ষ,মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক
পৌর মেয়র আখতার হোসেন বাদল, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সহ সভাপতি মো. ইদ্রিস আলী, সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, যুগ্ম সাধারন সম্পাদক মো.জোবায়দুর রহমান শাহিন সৈয়দপুর জেলা বিএনপির সদস্য সচিব ও পৌর কাউন্সিলর মো. শাহিন আকতার, জাতীয় পার্টি নেতা রাকিব খান,পৌর কাউন্সিলর শেখ মোহন,সৈয়দ মঞ্জুর আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আসাদুল ইসলাম আসাদ ও মো.মোস্তফা ফিরোজ, পৌর ছাত্রলীগ সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সিফাত সরকার, সাবেক ছাত্রনেতা প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, আবু হেনা কাওছার চপল, গোলাম রুবায়েদ মিন্টু, সুমন আরিফুর রহমান,শরিফুল ইসলাম টিটো, আহসান হাবিব সোহাগ সরকার,নাজির হোসেন, বোতলাগাড়ি ইউপি চেয়ারম্যান হেলাল চৌধুরী,উপজেলা স্বেছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. ইমরান খান নাদিম, পৌর কৃষকলীগের সভাপতি আবু হেনা মহসিন পুলক,বিশিষ্ট ব্যবসায়ী এস এম শামস্ চুন, শাহাজাদা আলম, মোবাস্বের প্রিন্স,মো. আরমান প্রমুখ। উল্লেখ্য মরহুমা কাওসার পারভিন ছিলেন প্রয়াত নাইম খানের স্ত্রী ও উত্তরা ইপিজেডস্থ কেপি ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পারভেজ খান, বিশিষ্ট ব্যবসায়ী বাদশা খান,সাজু খান ও দিলওয়ার খানের মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here