‘আত্মহত্যা’ করেছেন দেশের নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস

0
64
‘আত্মহত্যা’ করেছেন দেশের নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ কিছু ফুল ফোটার আগেই নিজের সৌরভ ছড়িয়ে দিতে থাকে। জানান দিতে থাকে নিজের পরিচয়, ঠিক এমনটাই মনে হয়ছিল লরেন মেন্ডেসের ক্ষেত্রে। মনে হয়েছিল মেয়েটি দারুণ করবে মিডিয়ায়। করতেও শুরু করেছিল। কিন্তু নিজেকে পুরোপুরিভাবে জানান দেবার আগেই ঝরে পড়লো এই অভিনেত্রী ও মডেল। গতকাল রবিবার সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী। জানা গেছে, বাবা-মার প্রতি অভিমান করেই আত্মহত্যা করেন এ অভিনেত্রী।

রাজধানীর কালাচাঁদপুর এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটান লরেন। তরুণী লরেনের মৃত্যু হতবাক করে দেয় দেশীয় শোবিজ অঙ্গনকে।

ওসি এস এম কামরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে আমরা ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছি। তিনি গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু কী কারণে আত্মহত্যা করেছেন, তা আমরা এখনো জানতে পারিনি। তবে ধারণা করা হচ্ছে, পারিবারিক মনোমালিন্যের কারণে এমনটা হতে পারে। তদন্ত করার পরই এ বিষয়ে আমরা জানাতে পারব।

লরেনের পরিবারের বরাত দিয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, রবিবার সকাল ৭টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় তার মা বাসার বাইরে ছিলেন। ঝুলন্ত অবস্থা থেকে লাশটি নামান তার বাবা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

‘আত্মহত্যা’ করেছেন দেশের নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস
ছবিঃ সংগৃহীত

তিনি আরও জানান, স্বাধীনচেতা ছিলেন  লরেন মেন্ডেস খুব । যখন-তখন বাড়ির বাইরে যেতেন। এ নিয়ে বাবা-মায়ের সাথে  কাটাকাটি হতো প্রায়ই। সে সূত্রধরেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

টিনএজ এ অভিনেত্রী বেশ অল্প সময়েই পেয়েছিলেন পরিচিতি। ‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন।  বিজ্ঞাপনের আগে ক্যারিয়ারের শুরুটা নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে কাজ করেছেন তিনি।  কিন্তু এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপনে কাজ করার মাধ্যমেই পরিচিত পান তিনি। আসেন আলোচনাতেও।

মিউজিক ভিডিওতে দারুণ করছিলেন লরেন। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। এছাড়াও ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন।

লরেনকে দেখা গেছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’-এ।মাত্র দুইদিন আগে, ২৭ আগস্ট সর্বশেষ ‘ট্রল’ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তরুণ অভিনেত্রী ও মডেল লোরেন মেন্ডেস। সঙ্গে এসেছিলেন তাঁর মা ও ছোট দুই বোন। নাটকের গল্পে তিনি ছিলেন অপূর্বের ছোট বোন। সেখানে বেশ শান্ত দেখা গিয়েছিল লোরেনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here