ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু আনিকার চিকিৎসায় আর্থিক সাহায্যের প্রয়োজন

0
86
ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু আনিকার চিকিৎসায় আর্থিক সাহায্যের প্রয়োজন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ মোছা.জারিন তাসনিয়া আনিকা। বয়স ১৩ বছর। ষষ্ঠ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী। সে আনিকা ব্লাড ক্যান্সারে আক্রান্ত। গত বছরের নভেম্বরে সে অসুস্থ্য হলে পরীক্ষা নিরীক্ষা করে তাঁর শরীরে ঘাতক ব্যাধি ব্লাড ক্যান্সার ধরা পড়ে। তখন থেকে তাঁর চিকিৎসায় বাবা গার্মেন্টস কর্মী মো. আবুল কালাম আজাদ এখন পর্যন্ত ৪/৫ লাখ টাকা ব্যয় করেছেন।

তিনি মেয়ের চিকিৎসায় সংসারের সব সহায়-সম্পদ বেঁচে বর্তমানে নিঃস্ব হয়ে পড়েছেন। ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু আনিকা বর্তমানে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের রক্ত রোগ বিশেষজ্ঞ সহকারি অধ্যাপক (হেমাটোলজী) ডা. নাসীব মুহাম্মদ ইরশাদুল্লাহ’র চিকিৎসাধীন রয়েছেন। ওই বিশেষজ্ঞ চিকিৎসক শিশু আনিকার উচ্চ চিকিৎসার পরামর্শ দিয়েছে। কিন্তু বর্তমানে করোনাভাইরাসের প্রভাবে তাঁর বাবা আবুল কালাম আজাদ চাকরি হারিয়ে সম্পূর্ণ বেকার হয়ে পড়েছেন। তাই অর্থাভাবে আদরের মেয়ে অসুস্থ আনিকার চিকিৎসা করাতে পারছেন না। বর্তমানে অসুস্থ মেয়েকে নিয়ে তিনি রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের ভীমপুর হাজীপাড়ার নিজ বাড়িতে অবস্থান করছেন।

উন্নত চিকিৎসার অভাবে বাবা-মায়ের সামনে আদরের সন্তান আনিকা দিন দিন আরো বেশি অসুস্থ হয়ে পড়ছে। তার সুচিকিৎসা করে সম্পূর্ণ সুস্থ করতে কয়েক লাখ টাকার প্রয়োজন। কিন্তু অসহায় পরিবারের পক্ষে আনিকার চিকিৎসার ব্যয়ভার মেটানোর মতো কোন সামর্থ্য নেই। তাই আদরের সন্তান শিশু আনিকার সুচিকিৎসার জন্য দেশ-বিদেশের হৃদয়বান ও বিত্তশালী মানুষের কাছে সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন।

শিশু আনিকার চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানাঃ সঞ্চয়ী হিসাব নম্বর ০৯১০১০১১৪৬৩২৪, পূবালী ব্যাংক লিঃ, চৌরাস্তা শাখা, গাজীপুর, ঢাকা। অথবা : সঞ্চয়ী হিসাব নম্বর: ৫০১৪১০০০০৫৫৯৩, সোনালী ব্যাংক লিঃ, লালদীঘি হাট শাখা, বদরগঞ্জ, রংপুর। বিকাশ নম্বর : ০১৭১৭-৩২২০৮৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here