সৈয়দপুর পৌরভার সাবেক কাউন্সিলর ফেকুর মায়ের ইন্তেকাল

0
96
সৈয়দপুর পৌরভার সাবেক কাউন্সিলর ফেকুর মায়ের ইন্তেকাল

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :

সৈয়দপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আকতার হোসেন ফেকু’র মাতা হাজেরা খাতুন বার্ধক্যজনিত কারণে আজ বৃহস্পতিবার সকালে শহরের মুন্সিপাড়াস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ বৃহস্পতিবার জোহর নামাজের পর সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমাকে শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।

উল্লেখ্য মরহুমা হাজেরা খাতুন ছিলেন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং শহরের শেরে বাংলা সড়কের মেসার্স আসিফ হার্ডওয়্যারের স্বত্বাধিকারী মো. আশরাফ হোসেন মাতা এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী মো. সরফরাজ মুন্না’র শ্বাশুড়ী।

তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আকতার হোসেন বাদল সাধারন সম্পাদক মো. মহসিনুল হক মহসিন,পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা ও সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন ও ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে মো. আজম আলী সরকার ও কাজী নজরুল ইসলাম রয়েল, সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে মহসিন মন্ডল মিঠু ও ইমরান খান নাদিম বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আজমল সরকার ও মিজানুর রহমান লিটন প্রমূখ গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here