পটুয়াখালীর গলাচিপায় মানব পাচারকারী চক্রের এক সদস্য আটক

0
104
পটুয়াখালীর গলাচিপায় মানব পাচারকারী চক্রের এক সদস্য আটক

খবর৭১ঃ

রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় মানব পাচারকারী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। মানব পাচারকারী দলের সক্রিয় সদস্য সোহরাব গাজীকে(৫০) আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের একটি টহল টিম। রোববার রাতে গলাচিপার আমখোলা ইউনিয়নের কিসমত বাউরিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সোহরাব গাজী আমখোলা ইউনিয়নের মৃত. রকমান গাজীর ছেলে। র‌্যাব জানায়, মানব পাচারকারী সোহরাব গাজী দীর্ঘ দিন ধরে মধ্য প্রাচ্যেও বিভিন্ন দেশে মোটা অংকের বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে মানব পাচার করছে। আর এদের শিকার মূলত মধ্যবিত্ত ও নিম্নধ্যবিত্ত পরিবারের উঠতি বয়সের বেকার যুবকরা। র‌্যাব আরও জানায়, সাম্প্রতিক কালে মানব পাচারের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের উপর গভীর নজরদারী রাখা এবং প্রাপ্ত তথ্য উপাত্তের উপর ভিত্তি করে মানব পাচার চক্রের অন্যান্য সক্রিয় সদস্যদের গ্রেফতারে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে।

আটককৃত সোহরাব গাজী র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মানব পাচারকারী চক্রের সদস্য বলে স্বীকার করেন। এছাড়া আসামিকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব-৮। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, সোহরাব গাজীকে সোমবার সকালে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here