সীমান্ত পেরিয়ে সৃজিতের কাছে মিথিলা

0
85
সীমান্ত পেরিয়ে সৃজিতের কাছে মিথিলা

খবর৭১ঃ বিয়ের পর থেকে প্রায় ছয় মাস একে-অন্যের থেকে তারা আলাদা। আর কত! ধৈর্য্যে যে মানে না। তাইতো এবার দেশের সীমান্ত পেরিয়ে ভারতের পরিচালক স্বামী সৃজিতের কাছে পৌঁছে গেলেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশীদ মিথিলা। দুই দেশের হাই কমিশনের অনুমতি নিয়ে ১৫ আগস্ট যশোর সীমান্ত পেরিয়ে ভারতে গেছেন মিথিলা।

এদিন সকাল সকাল ঢাকা থেকে স্থলপথে যশোরে পৌঁছে যান বাংলাদেশি অভিনেত্রী। সৃজিতও একইভাবে কলকাতা থেকে পৌঁছে যান দুই দেশের সীমান্তে। এরপর দেখা হয় দুজনের। সঙ্গে মেয়ে আইরাও ছিল। তারপর স্ত্রী-কন্যাকে নিজের বাড়িতে নিয়ে যান সৃজিত। শহরে পৌঁছানোর পর টুইটারে একটি পোস্ট দিয়ে ভক্তদের সঙ্গে এই কথা শেয়ার করেন ‘রাজকাহিনী’ ছবির পরিচালক।

জানা গেছে, মেয়ে আইরাকে ইতোমধ্যে কলকাতার একটি নামী স্কুলে ভর্তি করে দিয়েছেন বাবা সৃজিত। বাংলাদেশে দীর্ঘদিন ঘরে আটকে থেকে সে অনলাইনে ক্লাস করেছে। অন্যদিকে মিথিলারও কলকাতাতে বেশ কিছু কাজের কথা রয়েছে।

মিথিলার সঙ্গে সৃজিতের রেজিস্ট্রি ম্যারেজ হয় গত বছরের ৬ ডিসেম্বর। কলকাতা শহরে সেই বিয়ের রিসেপশন ছিল এ বছরের ২৯ ফেব্রুয়ারি। এর পরদিনই সৃজিত ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় ছবির শুটিংয়ে চলে যান আফ্রিকা। মিথিলা ফিরে আসেন বাংলাদেশে। ঠিক ছিল সৃজিত দেশে ফিরলে আবার কলকাতায় যাবেন মিথিলা। কিন্তু তার আগেই হানা দেয় করোনা। দুই দেশ জুড়েই শুরু হয়ে যায় কড়া লকডাউন। বন্ধ হয়ে যায় বিমান সেবা।

পরে অবশ্য সৃজিত ও তার শুটিং টিম বিশেষ ফ্লাইটে আফ্রিকা থেকে ভারতে ফিরতে পেরেছিলেন। কিন্তু সে সময় দেশের সীমানা টপকে নয়া স্বামীর কাছে যেতে পারেননি মিথিলা। মেয়েকে নিয়ে পাঁচ মাসেরও বেশি সময় ধরে ঘরবন্দি থেকেছেন ঢাকায়। সৃজিতের সঙ্গে তাদের কথা হয়েছে ভিডিও কলে। অবশেষে দীর্ঘ প্রতীক্ষা শেষে একে-অন্যের কাছাকাছি হলেন নব দম্পতি।

প্রসঙ্গত, সৃজিতের প্রথম হলেও মিথিলার এটি দ্বিতীয় বিয়ে। ২০০৬ সালের ৩ আগস্ট তিনি প্রথম বিয়ে করেছিলেন বাংলাদেশি গায়ক ও অভিনেতা তাহসান রহমান খানকে। ২০১৩ সালের ৩০ এই সংসারেই জন্ম হয়েছিল মেয়ে আইরার। ২০১৭ সালের জুলাই ভেঙে যায় তাহসান-মিথিলার সংসার।

এরপর ২০১৯ সালের এপ্রিলের দিকে কলকাতায় একটি মিউজিক ভিডিওর কাজে গিয়ে পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে আলাপ হয় মিথিলার। সেই আলাপ থেকে সখ্যতা, এরপর প্রেম। ২০১৯ সালের ৬ ডিসেম্বর সেই প্রেমই গড়ায় পরিণয়ে। বিয়ে করেন সৃজিত-মিথিলা। তবে তাহসান এখনো একা। ব্যস্ত রয়েছেন তার গান আর অভিনয় নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here